1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে ১৫ জনের মৃত্যু

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

ময়মনসিংহ জেলায় ভয়াবহ রুপ নিচ্ছে করোনা পরিস্থিতি। লাফিয়ে লাফিয় বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ১৫ জনের। এদের করোনা পজেটিভ ছিলেন ৬ জন ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৯ জন।

৫ জুলাই (সোমবার) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপার্সন ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি বলেন, ‘করোনা ইউনিটের আইসিইউর ২০ জনসহ মোট ২৯৬ জন রোগী চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি হয়েছেন ৪৯ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৬ জন।’
করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ নগরীর কৃষ্টপুর এলাকার ফিরোজা খাতুন (৮০), মুক্তাগাছার বিমল কান্তি (৬২), সদরের রাবেয়া খাতুন (৭৪) নেত্রকোনার কলমাকান্দার আব্দুল করিম (১০১) ও দিদারুল ইসলাম (৭২) ও টাঙ্গাইল ধনবাড়ি উপজেলার রোকেয়া (৪৫)।

উপসর্গে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের মোশাররফ (৫৫), ঝুনু বেগম (৬০), শেফালী (৩০), ফুলবাড়িয়ার সুমাইয়া (১৯), গৌরীপুরের শেখ সাদী (৫৫)), শেরপুর সদর উপজেলার গোপাল পাল (৩২), টাঙ্গাইল ধনবাড়ির রাবেয়া (৭০), জামালপুরের মোহাম্মদ আলী (৫৫), সুনামগঞ্জের আলেয়া খাতুন (৬৫)।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ‘ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও এন্টিজেন টেস্টে ৭০৭টি নমুনা পরীক্ষায় ২১০ জনের করোনা শনাক্ত হয়েছে।’


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD