1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

কোহলিদের এখন তাকিয়ে থাকতে হবে তিন দুধের শিশুর দিকে।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে কার্যত ছুটি হয়ে গেল বিরাট কোহলির ভারতের। নিউজিল্যান্ডের কাছে হেরে যাওয়ায় ভারতের সেমিফাইনালে ওঠার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে।

এখন ভারতকে তাকিয়ে থাকতে হবে তিন দুধের শিশু আফগানিস্তান, নামিবিয়া ও স্কটল্যান্ডের দিকে।

কোহলিদের সামনে শেষ চারে ওঠার আপাতত একটাই অঙ্ক।

নিজেদের বাকি তিনটি ম্যাচই জিততে হবে। আফগানিস্তান, নামিবিয়া ও স্কটল্যান্ডের মধ্যে কোনো একটি দলকে হারাতে হবে নিউজিল্যান্ডকে। কোহলিরা বাকি তিনটি ম্যাচ জিতলে ছয় পয়েন্টে শেষ করবে।
তিনটি ম্যাচ খেলে তিনটিতেই জিতে থাকা পাকিস্তানের আর ম্যাচ বাকি নামিবিয়া (২ নভেম্বর) ও স্কটল্যান্ডের (৭ নভেম্বর) সঙ্গে।পাকিস্তান সবকটি ম্যাচ জিতে ১০ পয়েন্টে শেষ করবে বলেই ধরে নেওয়া যায়।
নিউজিল্যান্ডের খেলা বাকি স্কটল্যান্ড (৩ নভেম্বর), নামিবিয়া (৫ নভেম্বর), আফগানিস্তানের (৭ নভেম্বর) সঙ্গে। নিউজিল্যান্ডের দুই ম্যাচে দুই পয়েন্ট। তারাও শেষ তিনটি ম্যাচ জিতলে আট পয়েন্ট হবে।

সে ক্ষেত্রে গ্রুপে দ্বিতীয় হয়ে তারা শেষ চারে যাবে। ভারত ছিটকে যাবে।
দৌড়ৈ রয়েছে আফগানিস্তানও। তাদের তিন ম্যাচে চার পয়েন্ট। তারা অবশ্য নামিবিয়া ও স্কটল্যান্ডের মতো দুটি সহজ দলের সঙ্গে খেলে ফেলেছে।

তাদের ম্যাচ বাকি ভারত (৩ নভেম্বর) ও নিউজিল্যান্ডের (৭ নভেম্বর) সঙ্গে। তুলনায় দুটিই কঠিন ম্যাচ। শেষ দুটি ম্যাচে হারলে আফগানিস্তান চার পয়েন্টে থাকবে এবং ছিটকে যাবে।
এখন আফগানিস্তান, নামিবিয়া ও স্কটল্যান্ডের মধ্যে কোনো দল যদি নিউজিল্যান্ডকে হারিয়ে দেয়, তবেই কোহলিদের সামনে শেষ চারে যাওয়ার একটা রাস্তা খুলে যাবে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD