1. admin@prottashanewsbd24.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

স্লোগান মাস্টার শাহীন রেজা শিশিরের নেতৃত্বে নতুন শিক্ষার্থীদের স্বাগত জানাল ঢাকা কলেজ ছাত্রদল

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

দেশের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঢাকা কলেজ ছাত্রদল ২০২০-২০২১ অনার্স প্রথম বর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ফুল দিয়ে ক্যাম্পাসে স্বাগত জানিয়েছে। ছাত্রদলের আহ্বায়ক পদপ্রার্থী ও স্লোগান মাস্টার শাহীন রেজা শিশিরের নেতৃত্বে এ কর্মসূচী পালন করে কলেজ ছাত্রদল।
এ সময় ছাত্রনেতা শাহিন রেজা শিশির বলেন, ঢাকা কলেজ ছাত্রদল সবসময়ই সাধারন শিক্ষার্থীদের পাশে ছিল এবং ভবিষ্যতে ও পাশে থাকবে। একটি সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস নির্মানে সবাইকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছে ছাত্রদল৷ তার-ই অংশ হিসেবে আমরা সাধারন শিক্ষার্থীদের ক্যাম্পাসে স্বাগত জানিয়েছি।

ছাত্রদলের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ভর্তিচ্ছু নতুন শিক্ষার্থীরা।

এই সময় ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহীনুর রহমান শাহীন, আশিক আহমেদ, মাহমুদুল হাসান মারজান, তানভির আহমেদ তানু, কাজী আজহার উদ্দিন আতিকুর রহমান রাসেল, মাহফুজ রহমান, সজীব বিশ্বাস, আবু ভূইয়া রাসেল, আব্দুল্লাহ মানসুর কমেট, সবুজ, মিজানুর রহমান দয়াল মিজান, শামীম হাওলাদার, ইমরান হোসেন রাজ, মাহফুজুর রহমান নাঈম, রাব্বি খান পাঠান, লিটন, মোল্লা টিপু সুলতান, হোসাইন আহমেদ সিজন,সাজ্জাদ হোসেন জেনিম,আব্দুল মালেক, লাবিব তামিম, সাজ্জাদ হোসেন রাব্বি, সানোয়ার হোসেন পিয়াল,মামুন হাসান ও উজ্জলসহ আরও অনেকে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD