1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ছাড়া সংকট থেকে বের হওয়ার আর কোন রাস্তা নেইঃ ফখরুল

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ক্ষমতা হস্তান্তরের মাধ্যমে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ছাড়া সংকট উত্তরণ সম্ভব নয়। মঙ্গলবার দুপুরে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

সার্চ কমিটি গঠনের প্রক্রিয়া সম্পূর্ণ অর্থহীন ও অগ্রহণযোগ্য উল্লেখ করে বিএনপির মহাসচিব বলেন, অনুসন্ধান কমিটির সুপারিশে যে নির্বাচন কমিশন গঠন হবে তাদের লক্ষ্য থাকবে বিদায়ী কমিশনের মতো আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসা।

তিনি বলেন, সরকারের দুর্নীতি ও সরকারি দলের মদদপুষ্ট ব্যবসায়ীদের অনৈতিক মুনাফার জন্য জ্বালানি তেল ও নিত্য ব্যবহার্য দ্রব্যমূল্য বৃদ্ধি করা হচ্ছে।

ফখরুল বলেন, অবিলম্বে ভোক্তা পর্যায়ে সব পণ্যের মূল্যহ্রাস করে বিশেষ করে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাসের মূল্য বৃদ্ধি বাতিল করতে হবে। অন্যথায় জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে। ভোটাধিকার প্রয়োগের অধিকার হরণ করেছে সরকার। ভবিষ্যতে এর বিচারের মুখোমুখি হতে হবে আওয়ামী লীগকে।
এসময় তিনি বাংলাদেশের গণতন্ত্র, মানবাধিকার, মানুষের মৌলিক অধিকার রক্ষায় অসামান্য অবদানের জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কানাডিয়ান মানবাধিকার সংস্থা- হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন (সিএইচআরআইও) ‘মাদার অফ ডেমোক্র্যাসি’ উপাধি দিয়েছে বলে সাংবাদিকদের জানান।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত ছিলেন।।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD