1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

ফুলবল খেলাকে কেন্দ্র করে যুবক খুন।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

ফুটবল খেলা নিয়ে ঝগড়ার জেরে সিলেটের গোপালগঞ্জে এক যুবক খুন হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নুরুপাড়া রঙাই বিছরাগ্রামে এ ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আরও তিনজন আহত হন।

নিহত তারিক আহমদ (২৫) গোলাপগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের রণকেলী নয়াগ্রাম এলাকার তখলিছ আলীর ছেলে। এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন- একই এলাকার তছন আলীর ছেলে আবু সুফিয়ান (২৭), তার ছোট ভাই জায়েদ আহমদ পারভেজ (১৭) ও একই এলাকার ফয়ছুল আলীর ছেলে শাহানুর আহমদ (৩০)।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে রণকেলী নয়াগ্রামে ফুটবল খেলা দেখতে যান তারিক আহমদ। রণকেলী রাঙাই বিছরা ও রণকেলী নয়াগ্রামের দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলার একপর্যায়ে তারিক আহমদ নিজ গ্রামের খেলোয়াড়দের সুন্দর করে খেলার জন্য বলেন। এ নিয়ে প্রতিপক্ষের খেলোয়াড় গোলাম কিবরিয়ার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এ সময় স্থানীয় ব্যক্তিরা বিষয়টি সমাধান করেন। খেলায় রণকেলী নয়াগ্রাম ফুটবল দল জয়ী হলে খেলা শেষ হওয়ার পরপরই বিপক্ষ দলের কয়েকজন সমর্থক ধারালো অস্ত্র নিয়ে হামলা চালান।

একপর্যায়ে খেলার রেফারি আবু সুফিয়ানের ওপর রণকেলী রাঙাই বিছরা গ্রামের লোকজন হামলা চালান। হামলা ঠেকানোর চেষ্টা করতে গিয়ে ছুরিকাহত হন তারিক আহমদ, পারভেজ আহমদ, জায়েদ আহমদ ও শাহনুর আহমদ। পরে স্থানীয় ব্যক্তিরা গুরুতর আহত চারজনকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তারিক আহমদ মারা যান।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD