1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন

স্বামী ডাটা কিনে দেন নাইঃ স্ত্রী করলেন আত্মহত্যা।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

মোবাইলে ইন্টারনেট ডাটা,মেগাবাইটকিনে না দেওয়ায় স্বামীর সঙ্গে রাগ করে ফাঁস নিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার (৪ মার্চ) রাত ১০টায় কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের সাধেরজঙ্গল এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় সংবাদ পেয়ে রাতেই ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা জায়, নিহত রিয়া আক্তার (২০) উপজেলার সাধেরজঙ্গল গ্রামের শাকিল মিয়ার স্ত্রী ও একই গ্রামের লিটন মিয়ার মেয়ে। শুক্রবার (৪ মার্চ) রাতে গৃহবধূ রিয়ার মোবাইলের ইন্টারনেট মেগাবাইট স্বামী শাকিল মিয়া ব্যবহার করে শেষ করে ফেলেন। এ কারণে রিয়া তার স্বামী শাকিলকে ইন্টারনেট ডাটা কিনে দিতে বলেন। এ সময় শাকিল ইন্টারনেট ডাটা কিনে না দেওয়ায় রিয়া ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

নিহতের স্বামী শাকিল মিয়া মিয়া বলেন, শুক্রবার (৪ মার্চ) রাতে মোবাইলের ইন্টারনেট ডাটা শেষ করায় আমাকে বলে নতুন ডাটা কিনে দিতে। এ সময় আমি বলেছি ডাটা কিনে দেব। এই কথা বলে আমি ঘর থেকে বের হয়ে গেলে রিয়া আত্মহত্যা করে। জাফরাবাদ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আতাউর রহমান আঙ্গুর জানান, শাকিল ও রিয়ার মধ্যে কোনো দাম্পত্য কলহ ছিল না। তবে অভিমানে এ ঘটনা ঘটেছে।

নিকর্টবর্তী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী জানান, এ ঘটনার পর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD