1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

আলোচিত বরকত-রুবেলের ১২ বাসে আগুন।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

আগুনে পুড়ে গেছে দুই’হাজার কোটি টাকা পাচার মামলায় গ্রেফতার ফরিদপুরের আলোচিত দুই ভাই বরকত-রুবেলের মালিকানাধীন সাউথ লাইন পরিবহনের ১২টি বাস। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের গোয়ালচামটে নতুন বাস টার্মিনালের পাশে এ ঘটনা ঘটে।

শনিবার (১২ মার্চ) সকালে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। তবে অগ্নিকাণ্ডের কারণ এখনো জানা যায়নি।

এসপি আরও জানান, সেখানে ২২টি বাস রাখা ছিল। এর মধ্যে ১২টি বাসেই আগুন লাগে।

সারিবদ্ধভাবে খোলা জায়গায় রেখে দেয়া ওই গাড়িগুলোতে রহস্যজনকভাবে এই আগুন লাগে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। ঠাৎ দাউ দাউ করে বাসগুলোতে আগুন জ্বলতে দেখে লোকজন ফায়ার সার্ভিসে খবর দেয় তারা।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শিপলু আহমেদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।

ফরিদপুরের সাউথ লাইন নামে পুড়ে যাওয়া ওই বাসগুলোর মালিক শহর আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ফরিদপুর প্রেসক্লাবের বহিষ্কৃত সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলের। ২০২০ সালের ৭ জুন দুই হাজার কোটি টাকার অর্থপাচার মামলায় পুলিশের অভিযানে বরকত-রুবেল গ্রেপ্তার হন। এরপর আদালতের নির্দেশে দুদক এসব বাস জব্দ করে। এরপর থেকে সেগুলো সেখানেই রাখা ছিল।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD