1. admin@prottashanewsbd24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

ট্রলারে ধান উঠানো নিয়ে ব্রাহ্মণ্যবাড়িয়ায় দুই গ্রামের মধ্যে সংঘর্ষঃ নিহত ১

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বিলে ধান কেটে ট্রলারে ওঠানোকে কেন্দ্র করে দুই গ্রামে দফা দফায় সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অন্তত ১৫ জন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত লঙ্গন নদীর পূর্বপাড়ে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর ও আশুরাইল গ্রামের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নায়েব উল্লাহ (৫৫)। তিনি শ্রীঘর গ্রামের সানুউল্লাহর ছেলে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অভিজিৎ রায় জাগো নিউজকে বলেন, ‘এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। কিন্তু তিনি কীভাবে মারা গেছেন তা ময়নাতদন্ত ছাড়া বলা যাবে না। এছাড়া হাসপাতালে আহত ১৫ জন চিকিৎসা নিয়েছেন।’

পুলিশ জানায়, ধান কেটে ট্রলারে ওঠানোকে কেন্দ্র করে বাগবিতণ্ডার জেরে শ্রীঘর ও আশুরাইল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, ‘শ্রীঘর গ্রামের এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার শরীরে সামান্য ছিঁলে যাওয়ার আঘাতের চিহ্ন রয়েছে। তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, তিনি ঝগড়ায় ছিলেন। এর মধ্যে অসুস্থ হয়ে মারা যায়। বিস্তারিত ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবে।’


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD