1. admin@prottashanewsbd24.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

পিকআপে করে পদ্মা সেতু পার হচ্ছে মোটরবাইক।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : সোমবার, ২৭ জুন, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

সেতুতে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে দুর্ঘটনায় কবলে পড়ে দুই আরোহী নিহত, সেতুতে মোটরসাইকেল থামিয়ে সেলফি তোলা, টিকটক করা ও সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলার ঘটনাসহ বিভিন্ন কারনে আজ সোমবার সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা জারি করে সরকার। তবে নিষেধাজ্ঞার পর ভিন্ন কৌশলে পার হচ্ছে মোটরসাইকেল।

আজ সকালে সরজমিনে দেখা গেছে, সেতুর টোল প্লাজা থেকে ফেরত যাচ্ছে অসংখ্য মোটরসাইকেল। তাদের বিকল্পপথ দিয়ে ফেরত পাঠানো হচ্ছে। যারা জরুরি কাজে আসছিলেন তারা পিকআপে করে পদ্মা সেতু পারাপার করছেন মোটরসাইকেল। তবে চালকদের প্রতি মোটরসাইকেলের জন্য পিকআপ ভাড়া গুনতে হচ্ছে ৪০০ টাকা।

এছাড়া সেতুর আশপাশে মাইকিং করে যাত্রীদের সতর্ক করছেন সেনাবাহিনীর সদস্যরা। যাত্রীরা সেতুতে যানবাহন থামিয়ে ছবি তোলা ও ভিডিও না করার আহ্বান জানান তারা।

মামুন খান নামের এক মোটরসাইকেল আরোহী বলেন, সকাল ৬টায় পদ্মা সেতুর জাজিরা প্রান্তে আসি। টোল প্লাজার দায়িত্বরত পুলিশ মোটরসাইকেল পার হতে দিচ্ছে না।
আমি জানতাম না সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ। পরে ৪০০ টাকা দিয়ে পিকআপে মোটরসাইকেল পার করি।
জাজিরা প্রান্তে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ নেওয়াজ জানান, সকাল থেকে সেতু দিয়ে মোটরসাইকেল পার হতে পারছে না। পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে রয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD