1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

ভোলায় জনমানবহীন জাহাজ উদ্ধার।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

ভোলার চরফ্যাশনে ভেসে এসেছে বিদেশি জাহাজের একটি বার্জ। এতে কোনো মানুষ নেই। তবে বিশাল আকৃতির পাথর, ভেকু মেশিন ও পাথর কাটার মেশিন রয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন চরফ‌্যাশন উপজেলার ঢালচর ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান মো. আবদুল সালাম হাওলাদার।

তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরের দিকে ঢালচর ইউনিয়নের পার্শ্ববর্তী চর নিজামের কাছাকাছি সাগর মোহনায় একটি বিশাল আকৃতির জাহাজ ভেসে আসতে দেখতে পান স্থানীয়রা। পরে মোহনা উত্তাল থাকায় এবং জাহাজটি ভুতুড়ে দেখতে হওয়ায় কেউ সেখানে যেতে সাহস পাননি। পরে বিকেলের দিকে কয়েকজন জেলে সেখানে গিয়ে দেখেন একটি জনমানবহীন জাহাজের বার্জ। যার মধ্যে মেশিন ও পাথর বোঝাই। পরে আমাকে খবর দিলে প্রশাসনকে বিষয়টি জানাই।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা কেএম শাফিউল কিঞ্জল বলেন, গতকাল খবর পেয়েছি। কিন্তু সাগর মোহনা উত্তাল থাকায় সেখানে কোস্টগার্ড যেতে পারেনি। তবে আজ সকালে কোস্টগার্ড সদস‌্যরা সেখানে রওনা হয়েছে।

তিনি আরও বলেন, এটি একটি জাহাজের সঙ্গে থাকা বার্জ। এটার নাম লেখা রয়েছে ‘আল কুবতান’। এটি সিঙ্গাপুরের হতে পারে। আমরা ধারণা করছি কোনো একটি জাহাজের সঙ্গে এটি যুক্ত ছিল হয়তো। কোনো দুর্ঘটনার কারণে জাহাজের থেকে বিচ্ছিন্ন হয়ে ভাসতে ভাসতে এখানে চলে এসেছে। আমরা বার্জটিতে বড় বড় পাথর, বেকু মেশিন, পাথর কাটার মেশিন রয়েছে বলে নিশ্চিত হয়েছি। কিন্তু কোনো মানুষ ছিল না। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তা ও ভোলা প্রশাসককে জানিয়েছি।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD