1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

দেশে মারাত্মক দুর্ভিক্ষ শুরু হয়েছেঃ মিনু

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

বিএনপি চেয়ারপারসনের অন্যতম উপদেষ্টা ও রাজশাহী সিটি-কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, দেশে এখন মারাত্মক দুর্ভিক্ষ শুরু হয়েছে। পরিবারের সদস্যদের মুখে দুবেলা খাবার তুলে দিতে অভিভাবকরা হিমশিম খাচ্ছেন। প্রতিদিন নিত্যপণ্যের দাম বৃদ্ধি পাচ্ছে। আটার দাম ৭০ টাকার ঘরে পৌঁছে গেছে। চিনি ১০০ টাকার ওপরে, চালও জনগণের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে।

তিনি বলেন, এখন নতুন করে ভোজ্য ও জ্বালানি তেলের দাম বাড়ানোর পাঁয়তারা শুরু করেছে এই সরকার। শুধু তাই নয়, উন্নয়নের ধুয়া তুলে রিজার্ভ ভেঙে শেষ করে ফেলেছে। এ অবস্থায় দেশ এখন ক্রমন্বয়ে ১৯৭৪ সালের ন্যায় দুর্ভিক্ষের দিকে এগিয়ে চলছে। এটা হলে কোটি কোটি লোক না খেয়ে মারা যাবে।

আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশ। এই সমাবেশ সফল করতে শুক্রবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মহিলা দল রাজশাহী মহানগর এ সভার আয়োজন করে। সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মিজানুর রহমান মিনু।

মহিলা দল রাজশাহী মহানগরের সিনিয়র সহ-সভাপতি নুরুন্নাহারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাক্ষ সকিনা খাতুনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক শফিকুল হক মিলন, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক নজরুল হুদা, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন, ওয়ালিউল হক রানা, আসলাম সরকার প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD