1. admin@prottashanewsbd24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন

নরসিংদীতে বিএনপির যুগ্ম মহাসচিবের বাড়িতে ভাংচুর -আগুন।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

বিএনপির যুগ্ম-মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকনের বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত ৯টার দিকে সদর উপজেলার চিনিশপুর এলাকায় খোকনের বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই দিন বিকেলে সিদ্দিকুর রহমান নাহিদকে সভাপতি ও মেহেদী হাসান রিফাতকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্য বিশিষ্ট ছাত্রদলের জেলা কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে পদ না পেয়ে বঞ্চিতদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। রাত ৯টার দিকে চিনিশপুরের তিতাস গ্যাস অফিসের সামনে ২০-২৫ জনের একটি দল ‘ছাত্রদলের এ কমিটি মানি না’ স্লোগান দিয়ে মশালসহ খোকনের বাড়ির দিকে এগুতো থাকে। তারা মিছিল নিয়ে এসে বাড়ির প্রধান ফটকের গেইট ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় ভিতরের ব্যানার-ফেস্টুন ভাঙচুর করে। ভবনের জানালার কাঁচ ভেঙে তারা ভেতরে মশাল নিক্ষেপ করলে আগুন লেগে যায়। পরে তারা মিছিল নিয়ে জেলখানার দিকে চলে যায়।

বাড়ির কেয়ারটেকার কাজল বলেন, আমি ভবনের ভিতরে ছিলাম। হঠাৎ একটি মিছিলের শব্দ শুনতে পাই। তারা গেট ভেঙে ভেতরে ঢুকে ব্যাপক ভাঙচুর করে।

এ বিষয়ে জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী বলেন, জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করায় পদবঞ্চিতদের মাঝে কিছুটা উত্তেজনা ছিল। কিন্তু এ ঘটনার সঙ্গে তারা জড়িত কিনা বলতে পারছি না। সিসি ক্যামেরা দেখে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, কে বা কারা মশাল মিছিল নিয়ে গিয়ে বাসভবনের নিচতলায় অগ্নিসংযোগ করেছে সেটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD