1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

বঙ্গবাজারের আগুন বিএনপির নাশকতা কিনা খতিয়ে দেখা হচ্ছেঃ কাদের

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি বঙ্গবাজারের অগ্নিকাণ্ডের নাশকতা করেছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাজধানীর আজিমপুর সরকারি কলোনি মাঠে পবিত্র রমজান উপলক্ষে লালবাগ থানা আওয়ামী লীগের উদ্যোগে ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রোজার দিনেও তিনশ স্থানে রাস্তা অবরোধ করে মানুষকে অতীতের মতো কষ্ট দিচ্ছে বিএনপি। যদি তারা রাস্তা বন্ধ করে অবরোধ করে রোজাদারদের কষ্ট দেন, আন্দোলনে ব্যর্থ হয়ে কোনো ধরনের বিশৃঙ্খলা, অগ্নিসন্ত্রাসের উসকানি দেন, তাহলে আওয়ামী লীগও শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি দেবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির হাট ভেঙে গেছে। যতই চিৎকার করুক, বিএনপির ভাঙা হাট আর জমবে না। বিএনপি হাঁটুভাঙা দল। তারা আর দাঁড়াতে পারবেন না। আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। এ সংকটের মধ্যেও দেশের মানুষ শেখ হাসিনাকে বিশ্বাস করে। শেখ হাসিনা কথা দিয়ে কথা রাখেন।

বিএনপির সুষ্ঠু ভোটের নিশ্চয়তা চাওয়া প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রশ্ন রেখে বলেন, ‘আপনাদের সেই নিরপেক্ষ ব্যক্তি কে? তত্ত্বাবধায়ক সরকারের নামে ২০০১ সালের মতো, ২০০৬ সালের মতো অস্বাভাবিক সরকার তারা চান। সেই তত্ত্বাবধায়ক সরকার বাংলার মানুষ আর চায় না।’

এ সময় বিএনপিকে নষ্ট রাজনীতি বাদ দিয়ে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান ওবায়দুল কাদের।

লালবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান জামালের সভাপতিত্বে ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ মহানগর আওয়ামী লীগের নেতারা। পরে সুবিধাভোগীদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD