1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতাকে নির্যাতনের অভিযোগে ওসি সহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বুধবার, ১০ মে, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলককে নির্যাতনের অভিযোগে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেনসহ পুলিশের পাঁচ সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে।

বুধবার (১০ মে) দুপুরে ঠাকুরগাঁও জেলা দায়রা জজ আদালতে মামলার আবেদন করেন ভুক্তভোগী মো. আসাদুজ্জামান পুলক।

মামলা আবেদনের প্রেক্ষিতে জেলা দায়রা জজ মামুনুর রশীদ শুনানি শেষে মামলাটি আমলে নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে প্রধান করে বিচারবিভাগীয় তদন্তের আদেশ দেন।

এছাড়াও ২৪ ঘণ্টার মধ্যে পুলকের চিকিৎসার প্রতিবেদন দাখিল এবং জেলা পুলিশ সুপারকে বিভাগীয় মামলা রুজু করার আদেশ দেন বলে জানান জেলা দায়রা ও জজ আদালতের আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহিম।

মামলাটি তদন্তের নির্দেশ দেওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেছেন আইজীবী ও বাদী। তারা আশা করছেন, ন্যায়বিচার পাবেন।

এ বিষয়ে আসাদুজ্জামান পুলক বলেন, ‌‘অন্য কারও সঙ্গে যেন এমন অন্যায় না হয়, তাই আদালতের প্রতি বিশ্বাস ও শ্রদ্ধা রেখে মামলা করেছি। আশা করি ন্যায়বিচার পারো। এছাড়াও আদালতে আমার চিকিৎসার রিপোর্টগুলো জমা দেওয়া হয়েছে।’

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৯ এপ্রিল রাতে শহরের পাবলিক ক্লাব মাঠে অনুষ্ঠিত বৈশাখী মেলায় ঝামেলা চলছে- এমন অভিযোগে পুলিশ আসাদুজ্জামান পুলক ও রকি নামে একজনকে আটক করে। পরে তাদের থানায় নিয়ে নির্যাতন করে পুলিশ। গভীর রাতে পুলক অসুস্থ হয়ে পড়লে তাকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়। পরে ২ মে আদালতের মাধ্যমে জামিন নিয়ে পুলককে আবারও জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে তার পরিবার। বুধবার (১০ মে) ২৫০ শয্যা বিশিষ্ট ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে রিলিজ নেন তিনি।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD