1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে নোমানের গাড়িতে হামলাঃ আহত ৭

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

খাগড়াছড়িতে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মো. আব্দুল্লাহ আল নোমানের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজাসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। তবে অক্ষত আছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মো. আব্দুল্লাহ আল নোমান।

শুক্রবার (২৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে জেলা শহরের নারিকেল বাগান এলাকায় আওয়ামী লীগের অফিসের সামনে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় খাগড়াছড়ি শহরজুড়ে থমথমে পরিস্থতি বিরাজ করছে।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া অভিযোগ করে বলেন, খাগড়াছড়িতে জেলা বিএনপির সমাবেশে যোগ দিতে আসার পথে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এ হামলা হয়। হামলার ঘটনায় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজাসহ ৫ নেতাকর্মী আহত হয়েছেন বলে তিনি দাবি করেন। পুলিশের উপস্থিতিতে এমন হামলার নিন্দাও জানান তিনি।

তবে খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন পাল্টা অভিযোগ করে বলেন, বিএনপির নেতাকর্মীরা গাড়ি বহর নিয়ে হামলা চালালে আওয়ামী লীগের নেতাকর্মীরা সে হামলা প্রতিহত করেছে।

হামলার ঘটনায় শহরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে জানিয়ে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেনি।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD