1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

পাবনায় বন্ধুর হাতে যুবলীগকর্মী খুন: আটক ২

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

পাবনার সাঁথিয়া উপজেলায় বান্ধবী নিয়ে বেড়াতে গিয়ে সঙ্গে থাকা দুই বন্ধুর ছুরিকাঘাতে খুন হয়েছেন শেখ শাহানুর রহমান (৩২) নামের এক যুবক।

বুধবার (৯ আগস্ট) দুপুরে উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের চন্ডিপুর রেলস্টেশনের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শেখ শাহানুর রহমান সুজানগর উপজেলার আমিনপুর থানার আহম্মদপুর ইউনিয়নের বিরাহিমপুর বাজার এলাকার আবু বক্কর শেখের ছেলে। তিনি আহম্মদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী ছিলেন।

এ ঘটনায় আটকরা হলেন- চন্ডিপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে মানিক হোসেন ও মনির হোসেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাঁথিয়া থানার উপ-পরিদর্শক হায়দার আলী জানান, তারা তিনজন তাদের এক বান্ধবীকে নিয়ে বাড়ির আশপাশে ঘুরতে বের হন। কিন্তু এক পর্যায়ে বান্ধবীর কোনো বিষয় নিয়ে তাদের বিরোধ লাগে। এসময় তার উত্তেজিত হয়ে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে শাহানুরকে দুই ভাই মিলে ছুরি দিয়ে আঘাত করেন। এতে শাহানুর গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপ-পরিদর্শক হায়দার আলী জানান, শাহানুর রহমান তার সঙ্গীদের দ্বারা হঠাৎ আক্রমণের শিকার হন। তাৎক্ষণিকভাবে এ ঘটনা ঘটেছে। এটি পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড নয়। অভিযুক্ত দুই ভাই মানিক ও মনিরকে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করা হয়েছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুল লতিফ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD