1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

জাতীয় পার্টি জন্মই নিয়েছে বিকলাঙ্গ হয়ে: রসিক মেয়র।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

জাতীয় পার্টি বিকলাঙ্গ হয়েই জন্ম নিয়েছে বলে মন্তব্য করেছেন দলের প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। দলের সাম্প্রতিক ইস্যু নিয়ে মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এমন কথা বলেন।

মোস্তফা বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ বারবার যে সিদ্ধান্ত নিয়েছেন, রওশন এরশাদ তার সঙ্গে বিবাদ করেছেন। হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচনে যাবেন না, রওশন এরশাদ নির্বাচনে গিয়ে নির্বাচনটাকে বৈধতা দিলেন। বিকলাঙ্গ হয়েই জন্ম নিয়েছে জাতীয় পার্টি। জন্ম থেকেই জাতীয় পার্টি বিকলাঙ্গ। দলের মধ্যে ইউনিটি না থাকলে এর প্রভাব পড়ে।

নিজেকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা করার ঘটনা রওশন এরশাদের অশুভ চিন্তার ফসল বলে উল্লেখ করে রংপুরের মেয়র বলেন, ম্যাডাম অসুস্থ, উনি এখন পরনির্ভরশীল। উনি হুইল চেয়ারে বেড়াচ্ছেন। যারা নাম সর্বস্ব নেতা তারা ওনাকে দিয়ে খেলার চেষ্টা করছেন। আমি মনে করি, এটা একটা অশুভ চক্রান্ত, এই চক্রান্ত কখনোই প্রতিফলিত হবে না।

রওশন এরশাদকে উদ্দেশ্য করে দলের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, পেছন থেকে কেউ যদি কলকাঠি নাড়ে। আপনাকে যদি প্ররোচনা দেয়। সেই প্ররোচনা শুনে আপনি যদি কাজ করেন। তাহলে তার রেজাল্টটা ভালো হবে না। আমি মনে করি, এটা একটা অশুভ চিন্তার ফসল। আমি মনে করি, ওটা তিনি প্রত্যাহার করবেন। যতটুকু সম্মান নিয়ে আছেন। এই সম্মান নিয়ে যেন মরতে পারেন। গণধিকৃত হয়ে যেন মরা না লাগে সেই চিন্তা-ভাবনাই করেন।

ব্রোকারি আর দালালি বেশিদিন চলে না উল্লেখ করে তিনি বলেন, সামনে জাতীয় নির্বাচন, জাতীয় পার্টিকে যারা নিশ্চিহ্ন করতে চায়, তাদেরই একটা কর্মকৌশল এটা। আমি জাতীয় পার্টির একজন কর্মী হিসেবে এটাকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করি।

রসিক মেয়র বলেন, কেউ ঘোষণা দিয়ে চেয়ারম্যান হলে তা আইনে টিকবে না। সারাদেশের মতো রংপুর বিভাগেও রওশন এরশাদের কোনো অস্তিত্ব নেই। কেন্দ্র বলেন আর রংপুর বিভাগ বলেন সবখানের নেতাকর্মীরাই জি এম কাদেরের নেতৃত্বে অবিচল আছেন এবং অবিচল থাকবেন। এরপর যদি তারা কোনো প্রতিক্রিয়া দেখানোর চেষ্টা করেন, তার যথাযথ জবাব দেওয়ার জন্য আমরা প্রস্তুত আছি।

তিনি আরও বলেন, আগামী দ্বাদশ নির্বাচনে জাতীয়-আন্তর্জাতিক অনেক বিষয় আছে, সেগুলো পর্যবেক্ষণ করে আগামী সেপ্টেম্বরে জাতীয় পার্টি সিদ্ধান্ত নেবে। জাতীয় পার্টি সবসময় নির্বাচনে অংশ নেওয়া দল।

মঙ্গলবার দুপুরে রওশন এরশাদ নিজেকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা-সম্পর্কিত তার সই করা এক বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়। আড়াই লাইনের ওই বিবৃতিতে বলা হয়, ‘আমি বেগম রওশন এরশাদ, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা কো-চেয়ারম্যান এই মর্মে ঘোষণা করছি যে পার্টির সিনিয়র নেতাদের পরামর্শে ও সিদ্ধান্তক্রমে দলের গতিশীলতা বজায় রাখার স্বার্থে দলের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করলাম।’

তিনি তার স্বাক্ষরের নিচে নিজেকে প্রতিষ্ঠাতা কো-চেয়ারম্যান এবং বিরোধী দলীয় নেতা উল্লেখ করেন। এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন রংপুরের নেতাকর্মীরা।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD