1. admin@prottashanewsbd24.com : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ছাত্রলীগের কেন্দ্রীয় দুই নেতাকে তুলে নিয়ে পেটালেন এডিসি হারুন।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে রাজধানীর শাহবাগ থানায় ধরে নিয়ে পেটানোর অভিযোগ উঠেছে পুলিশের রমনা বিভাগের এডিসি হারুন অর রশিদের বিরুদ্ধে। শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ছাত্রলীগের এ দুই নেতাকে পরে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ছাত্রলীগের দুই নেতা হলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন নাঈম এবং বিজ্ঞানবিষয়ক সম্পাদক ও ঢাবি শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ মুনিম।

রোববার (১০ সেপ্টেম্বর) সকালে এ তথ্য জানিয়েছেন ছাত্রলীগের একাধিক কেন্দ্রীয় নেতা।

ছাত্রলীগ সূত্র বলছে, শনিবার রাতে এডিসি হারুন এক নারীর সঙ্গে বারডেম হাসপাতালে আড্ডা দিচ্ছিলেন। সেসময় ওই নারীর স্বামী কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে সঙ্গে নিয়ে সেখানে যান এবং তাদের দুজনকে একসঙ্গে পান। সেখানে ছাত্রলীগের নেতাদের সঙ্গে এডিসি হারুনের বাগবিতণ্ডা এবং হাতাহাতি হয়। পরে পুলিশ ফোর্স নিয়ে এসে কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে শাহবাগ থানায় নিয়ে গিয়ে বেদম মারধর করা হয়।

এ ঘটনার জেরে রাতেই শাহবাগ থানার সামনে ছাত্রলীগের নেতাকর্মীরা ভিড় করেন। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও পুলিশের কর্মকর্তারা থানায় গিয়ে মধ্যরাতে ঘটনা মীমাংসা করেন।

থানায় নিয়ে মারধর ও ঘটনার বিষয়ে একাধিকবার বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করা হলেও এডিসি হারুনের বক্তব্য পাওয়া যায়নি। মোবাইলফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও কল রিসিভ করেননি রমনার ডিসি ও শাহবাগ থানার ওসি।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD