1. admin@prottashanewsbd24.com : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বরিশালের মেয়র সাদিক আবদুল্লার বিরুদ্ধে মামলা।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

বরিশাল সিটি করপোরেশনের নেটওয়ার্কিং ইঞ্জিনিয়ার পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া কর্মকর্তার বেতন-ভাতা বন্ধ করে অন্য একজনকে অবৈধভাবে নিয়োগ দেওয়ার অভিযোগে মেয়রসহ পাঁচজনের বিরুদ্ধে আদালতে নালিশি মামলা করা হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বরিশাল সিনিয়র সহকারী জজ মো. হাসিবুল হাসান মামলাটি গ্রহণ করে আদেশের জন্য রেখেছেন বলে জানিয়েছেন বেঞ্চ সহকারী মো. বায়েজিদ।

মামলার বাদী বরিশাল সিটি করপোরেশনের নেটওয়ার্কিং ইঞ্জিনিয়ার পদের চুক্তিভিত্তিক কর্মকর্তা শেখ মো. সোয়েব কবির। তিনি নগরীর ব্যাপটিস্ট মিশন রোডের বাসিন্দা শেখ মো. শাহাজাহান কবিরের ছেলে।

মামলার বিবাদীরা হলেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, প্রধান নির্বাহী কর্মকর্তা, চুক্তিভিত্তিক নিয়োগ কমিটির সদস্যসচিব, বাজেট কাম হিসাবরক্ষণ কর্মকর্তা ও নেটওয়ার্কিং ইঞ্জিনিয়ারিং পদে বর্তমানে কর্মরত ওবায়েদুর রহমান।

বাদীর আইনজীবী আজাদ রহমান জাগো নিউজকে বলেন, ২০২০ সালের ১৯ নভেম্বর নেটওয়ার্কিং পদে চুক্তিভিত্তিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে বরিশাল সিটি করপোরেশন। সে অনুযায়ী বাদী শেখ মো. সোয়েব কবির লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রথম স্থান অধিকার করে ২০২১ সালের ৯ মে তিন বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ পান। ২০২৩ সালের ৪ জানুয়ারি পর্যন্ত তাকে নিয়মিত বেতন-ভাতা দেওয়া হলেও পরে অজ্ঞাত কারণে বন্ধ করে দেওয়া হয়।

মামলায় বাদী সোয়েব কবির অভিযোগ করে বলেন, তাকে চাকরিচ্যুত না করে সরকারি বিধিবিধান না মেনে একই পদে আরেকজনকে নিয়োগ দেওয়া হয়েছে। রোববার (১৭ সেপ্টম্বর) তিনি সিটি করপোরেশন গিয়ে বেতন-ভাতা দেওয়া ও অবৈধভাবে নিয়োগ বাতিলের অনুরোধ করেন। কিন্তু তারা হবে না বলে জানিয়েছেন। এজন্য তিনি মামলাটি করেছেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD