1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

নির্বাচন সংক্রান্ত কোন কাজে সম্পৃক্ত না হতে বিজ্ঞপ্তি দিয়েছে বিএনপি।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোনো প্রার্থীর সঙ্গে সম্পৃক্ত না হতে বিজ্ঞপ্তি দিয়ে নেতাকর্মীদের সতর্ক করেছে জেলা বিএনপি। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক শহীদুল্লাহ কায়সার শহীদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কটিয়াদী উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের সব নেতৃবৃন্দের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ৭ জানুয়ারির নির্বাচন বিএনপি বর্জন করেছে। ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহালের একদফা দাবিতে বিএনপির আন্দোলন চলমান।

এমতাবস্থায় নির্বাচনে বা নির্বাচনের কোনো প্রার্থীর সঙ্গে সম্পৃক্ত না হওয়ার জন্য কটিয়াদী উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মো. মাজারুল ইসলাম সবাইকে আহ্বান করেছেন। কারো বিরুদ্ধে নির্বাচনের কোনো কার্যকলাপে সম্পৃক্ত থাকার প্রমাণ পাওয়া যায় তবে তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ বিরোধী কার্যকলাপের অভিযোগে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হইবে।

পাশাপাশি চলমান সরকার বিরোধী আন্দোলনকে আরও বেগমান করার জন্য দলীয় কর্মকাণ্ডে নিজের সর্বোচ্চ মেধা, শ্রম দিয়ে দলীয় কর্মসূচি পালন করতে মাঠে থাকার জন্য কিশোরগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মো. মাজারুল ইসলাম কটিয়াদি উপজেলা বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে অনুরোধ করা হয়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD