1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

সুষ্ঠু নির্বাচন না হলে প্রধানমন্ত্রী ভিকটিম হবেনঃ তৈমুর

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, প্রধানমন্ত্রী এবার কমিটমেন্ট দিয়েছেন নির্বাচন সুষ্ঠু করবেন। আমি বিশ্বাস করি তিনি কমিটমেন্ট রক্ষা করবেন। এটা রক্ষা করতে না পারলে যে সংকট হবে সেটির প্রধান ভিকটিম হবেন প্রধানমন্ত্রী।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জে নির্বাচন কমিশন অফিসে মনোনয়নপত্র জমা শেষে সাংবাদিকদের পশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। এদিন তিনি তৃণমূল বিএনপি থেকে মনোনীত হয়ে নারায়ণগঞ্জ-১ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তৈমূর আলম খন্দকার বলেন, বিএনপি যারা করে সবাই গাড়ি জ্বালায় না। আমি দেখছি যারা বিএনপি করে কেউ বাড়ি থাকতে পারে না। আমি শুনেছি, রূপগঞ্জে এমপি সাহেব যে লিস্ট দেন তাদের কেউ বাড়িতে থাকতে পারেন না।

তিনি বলেন, প্রশাসনকে অনুরোধ করবো- আপনারা নিশ্চিত হন, যারা গাড়িতে আগুন দেয় না, তাদের বাড়িতে থাকতে দিন। গণগ্রেফতার অশগ্রহণমূলক নির্বাচনে বাধা হতে পারে।

তৈমূর বলেন, আমি জীবনভর হেভিওয়েটদের বিরুদ্ধে লড়েছি। এখনও লড়াই করবো। আমি মজলুমদের রাজনীতি করি। হেভিওয়েটরা সবসময় মজলুমদের নির্যাতন করে। রূপগঞ্জে আওয়ামী লীগের লোকজনও থাকতে পারে না। তাদের জমিও দখল হয়ে গেছে। পিএসরা এগুলো করে। আমি অতীতেও পিএস রাখিনি ভবিষ্যতেও রাখবো না।

এসময় অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষানী ও অ্যাডভোকেট আলী হোসাইনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD