1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

নৌকার মনোনয়ন জমা নেয়ার সময় ‘ভি চিহ্ন’ দেখালেন ইউএনও।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

নোয়াখালীর চাটখিলে নৌকার প্রার্থীর মনোনয়ন জমা নেওয়ার সময় ‘ভি-চিহ্ন’ দেখিয়ে বিতর্কের সৃষ্টি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম নৌকার মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তিনি হাসিমুখে বিতর্কিত ওই ছবি তোলেন।

সন্ধ্যার পর থেকে ইউএনও হাসিমুখে তোলা ভি-চিহ্নের ছবি ফেসবুকে পোস্ট করে অনেকে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। আওয়ামী লীগের জোটে থাকা অনেক প্রার্থীও নির্বাচনের নিরপেক্ষতা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন।

এম. মোতাহের হোসেন নামে একজন লিখেছেন, ‘হায়রে সোনার বাংলা এসব নির্বাচন কর্মকর্তা দিয়ে করবেন তথাকথিত নিরপেক্ষ নির্বাচন? নৌকার প্রার্থী মনোনয়ন জমা দিচ্ছেন যার কাছে তিনিই অতি আবেগে ‘ভি চিহ্ন’ দেখাচ্ছেন। এতে অপরাপর প্রার্থীরা তার কাছে নিরপেক্ষ আচরণের আশা হারালো।’

নাম প্রকাশে অনিচ্ছুক নোয়াখালী-১ আসনের এক স্বতন্ত্রপ্রার্থী বলেন, ‘যে মুহূর্তে নির্বাচন কমিশনের নিরপেক্ষতা নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। ঠিক সেই মুহূর্তে একজন সহকারী রিটার্নিং কর্মকর্তার এমন আচরণ প্রার্থী ও ভোটারদের হতাশ করেছে।’

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া বলেন, বিষয়টি উচ্ছ্বসিত হওয়ার মতো কিছু না। মনোনয়ন জমার সময় হাত তুলে কাউকে কিছু বলার সময় ছবিটি তোলা হয়েছে।

এ বিষয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা (ডিসি) দেওয়ান মাহবুবুর রহমান বলেন, বিষয়টি আমার দৃষ্টিগোচর হয়েছে। ছবিটি দেখার সঙ্গে সঙ্গে ওই কর্মকর্তাসহ সব সহকারী রিটার্নিং কর্মকর্তাকে সতর্ক করে আবারও নির্দেশনা দেওয়া হয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD