1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

ময়মনসিংহে পুলিশ-বিএনপি সংঘর্ষঃ আহত ১৭

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

ময়মনসিংহের নান্দাইলে বিএনপি ও পুলিশের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই পুলিশ সদস্যসহ বিএনপির ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। এ ঘটনায় আউয়াল (৩৫) নামের এক শ্রমিকদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার মাজার বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশিদুজ্জামান বলেন, অবরোধ সমর্থনে উপজেলা বিএনপির নেতা ও ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে মনোনয়নপ্রত্যাশী নাসের খান চৌধুরীর সমর্থকরা বিক্ষোভ মিছিল বের করলে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

এরআগে অবরোধকারীরা উপজেলার মোয়াজ্জেমপুর এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের করে উপজেলা সদরের প্রধান সড়কে আসতে চাইলে বাধা দেয় পুলিশ। এতে অবরোধকারীদের সঙ্গে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এসময় দুই পুলিশ সদস্য আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে ১২ রাউন্ড রাবার বুলেট ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে পুলিশ।

উপজেলা যুবদল নেতা জহিরুল ইসলাম বলেন, পুলিশ কোনো কারণ ছাড়াই আমাদের শান্তিপূর্ণ মিছিলে হামলা চালিয়ে গুলি ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে। এতে বিএনপি ও অঙ্গসংগঠনের ১৫ নেতাকর্মী আহত হয়েছেন বলে তিনি দাবি করেন।

এ বিষয়ে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য নাসের খান চৌধুরী বলেন, সংঘর্ষে আমাদের অনেক নেতাকর্মী গুলিবিদ্ধ হয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রায় ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। তবে আহতদের সঠিক সংখ্যা পরে জানা যাবে।
এসময় বিএনপি ও অঙ্গসংগঠনের তিন নেতাকর্মী গ্রেফতার হয়েছেন বলেও দাবি করেন তিনি।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD