1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে নির্বাচনবর্জন লিফলেট বিতরনকালে ৫ বিএনপি নেতাকর্মী আটক।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

লক্ষ্মীপুরের রামগতিতে বিএনপির নির্বাচনবর্জন লিফলেট বিতরণ ও সরকার পতনসহ অসহযোগ আন্দোলনের পক্ষে কর্মসূচি থেকে ৫ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে রামগতি পৌরসভার আলেকজান্ডার বাজার থেকে তাদের আটক করা হয়।

উপজেলা বিএনপি সূত্র জানায়, আটকরা হলেন বিএনপি কর্মী জাহাঙ্গীর আলম, আব্দুর রশিদ, ইব্রাহিম খলিল, কামাল হোসেন ও মো. রিয়াজ।

রামগতি উপজেলা বিএনপির আয়োজনে লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশরাফ উদ্দিন নিজানের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী নির্বাচন বর্জন কর্মসূচিতে অংশ নেয়।

রামগতি উপজেলা বিএনপির আহ্বায়ক জামাল উদ্দিনসহ প্রত্যক্ষদর্শীরা জানান, ভোট বর্জনসহ বিভিন্ন দাবিতে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাধা দেয়। এ সময় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে লাঠিচার্জ করে পুলিশ৷ এতে বিএনপির নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পড়ে। পরে ঘটনাস্থল থেকে বিএনপির ৫ কর্মীকে আটক করে পুলিশ।

বিএনপি নেতা জামাল উদ্দিন বলেন, পুলিশের বাধায় আলেকজান্ডার বাজারের কর্মসূচি পণ্ড হয়ে যায়। পরে সেখান থেকে রামদয়াল বাজারে গিয়ে কর্মসূচি অনুযায়ী লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ কর্মসূচিতে সাবেক সংসদ সদস্য এবিএম আশরাফ উদ্দিন নিজান বলেন, সরকার একতরফা ‘ডামি’ নির্বাচনের আয়োজন করেছে। আমরা এ নির্বাচন বর্জন করেছি। দেশের মানুষও বর্জন করেছেন। জনগণ চাচ্ছে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অংশগ্রহণমূলক একটি নির্বাচন। এতে দ্রুত একতরফা প্রহসনের নির্বাচন বাতিল করতে হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন রামগতি উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক তানভীর আহাম্মদ জুয়েল, জহির উদ্দিন বাবর, যুবদল নেতা শিবলী নোমান, জমির আলী, শাহ মোহাম্মদ শিব্বির ও সেচ্ছাসেবক দল নেতা শাহ মোহাম্মদ হান্নান প্রমুখ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, বিএনপির ৫ জনকে আটক করা হয়েছে। তারা থানা হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD