1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

ভোলায় ছেলের হাতে মা খুনঃ ইলিশ মাছ রান্না না করায় এ হত্যাকাণ্ড।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
সংবাদটি শেয়ার করুন:

ভোলায় ইলিশ মাছ রান্না না করায় নিজ ছেলের হাতে নির্মম হত্যাকাণ্ডের শিকার হন নাছিমা বেগম (৫০) নামে এক নারি। এ ঘটনায় আহত হয়েছেন একজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অভিযুক্ত রাহাত হোসেনকে (৩০) আটক করেছে পুলিশ।

সোমবার (২৫ মার্চ) সন্ধ্যায় ভোলার বোরহানউদ্দিন উপজেলার গংগাপুর ইউনিয়নের জয়া গ্রামে এ ঘটনা ঘটে। বোরহানউদ্দিন থানার ওসি শাহীন ফকির এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক রাহাত হোসেন (৩০) ওই গ্রামের দুলাল হাওলাদারের ছেলে। নিহতের নাম নাম নাছিমা বেগম (৫০)। আহত জাহানারা বেগম একই গ্রামের নাজু মৃধার স্ত্রী।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, রাহাত হোসেনের স্ত্রী ও বাবা ঢাকায় থাকেন। সোমবার সন্ধ্যায় ইফতারের পর রাহাত তার মাকে ইলিশ মাছ রান্না করতে বলে। মা জানান, বাড়িতে কেউ নেই, তিনি একা সংসারের অন্যান্য কাজ শেষ করে মাছ রান্না করতে পারবেন না। এরপরও রাহাত মাকে ইলিশ মাছ রান্না করতে বারবার অনুরোধ করে। এরই মধ্যে মায়ের সঙ্গে মাছ রান্না নিয়ে মনোমালিন্য ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে দা দিয়ে মাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে লাশের পাশে বসে থাকে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, জাহানারা নামে আহত ওই নারী তাকে বাধা দিলে তাকেও কুপিয়ে জখম করে। বর্তমানে ওই নারীকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থাও আশঙ্কাজনক।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD