1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

গার্ডিয়ান পাবলিকেশন্সের স্বত্বাধিকারী গ্রেফতার।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
সংবাদটি শেয়ার করুন:

গার্ডিয়ান পাবলিকেশন্সের স্বত্বাধিকারী ও বগুড়া দুপচাঁচিয়ার গুনাহার ইউনিয়নের চেয়ারম্যান নূর মোহাম্মদকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৭ মার্চ) রাত ১১টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার গাড়িচালক রাহিম খান ও সহকারী রমজান আলীকেও গ্রেফতার করা হয়।

নূর মোহাম্মদ উপজেলার গুনাহার ইউনিয়নের পালকড়ি গ্রামের জালাল উদ্দিনের ছেলে। তিনি দুপচাঁচিয়া জামায়াতের কার্যনির্বাহী সদস্য। বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে নূর মোহাম্মাদসহ গ্রেফতার তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে।

জেলার সহকারী পুলিশ সুপার নাজরান রউফ বলেন, জামায়াত নেতা ও ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ গুনাহার ইউনিয়নের কামারপাড়া গ্রামে নাশকতা করার জন্য হাতবোমার বিস্ফোরণ ঘটান। খবর পেয়ে থানা ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে দুটি অবিস্ফোরিত হাতবোমা ও লাঠিসোঁটাসহ তিনজনকে গ্রেফতার করে। এ ঘটনায় দুপচাঁচিয়া থানার এসআই আলহাজ উদ্দিন বাদী হয়ে মামলা করেন।

নূর মোহাম্মাদের ভাই সুলতান মাহামুদ জানান, রাত ১১টার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে জেনেছি দুপচাঁচিয়া বাসস্ট্যান্ডে তার মালিকানাধীন ইসলামিয়া হাসপাতাল থেকে সাদা পোশাকে পুলিশ তুলে নিয়ে যায়। এরপর নাশকতা ও গ্রেফতার নাটক সাজানো হয়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD