1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

কেন্দ্রে নেই ভোটারঃ খাবার রান্নায় ব্যাস্ত আনসার সদস্যরা।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বুধবার, ৮ মে, ২০২৪
Oplus_131072
সংবাদটি শেয়ার করুন:

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গাজীপুরের কালীগঞ্জে ভোটার উপস্থিতি তেমন না থাকায় দুপুরের রান্না-বান্নার আয়োজন করছেন কেন্দ্রের দায়িত্ব থাকা আনসার সদস্যরা।

বুধবার (৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের সাওরাইদ উচ্চ বিদ্যালয় এমন দৃশ্য চোখে পড়ে।

সাওরাইদ উচ্চ বিদ্যালয় মহিলা ও পুরুষ দুটি কেন্দ্র। এখানে ১০টি বুথে মোট ভোটার সংখ্যা ৪ হাজার ৪৭৪ জন।

এদিকে, বাহাদুরসাদী ইউনিয়নের ঈশ্বরপুর ও জামালপুর ইউনিয়নের এলাকায় বিক্ষিপ্ত দুটি ঘটনায় ৩ জন আহত হয়েছে। খবর পেয়ে উপজেলা পরিষদ নির্বাচন আচরন বিধিমালা ২০১৬ এর ৩১ ধারা লঙ্ঘনে ৩২(১) ধারা করায় মো. শোয়াইব (২১) নামের এক যুবককে দুই দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্ত সোয়াইব উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামের মো. সাত্তার ফকিরের ছেলে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন জানান, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। তবে দুই একটি বিক্ষিপ্ত ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন সেখানে ছুটে যাচ্ছে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এসএম ইমাম রাজী টুলু বলেন, ‘একটি ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একজনকে দুই দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।’

তিনি আরো বলেন, ‘ভোটের পরিবেশ সুষ্ঠু ও সুন্দর করতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এছাড়াও ভোটারদের নিরাপত্তায় মাঠে আছে বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ। পাশাপাশি দ্রুত বিচার কাজ সম্পন্ন করতে ভ্রাম্যমান আদালতের বেশ কয়েকটি টিম মাঠে আছে।’

সহকারী রিটার্নিং ও কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজমুল ইসলাম জানান, কালীগঞ্জ উপজেলার একটি পৌরসভা ও ৭টি ইউনিয়নের ৯০ ভোটকেন্দ্রের ৫৪৫টি কক্ষে এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD