1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

অটোরিকশা স্ট্যান্ড দখল নিয়ে সংঘর্ষ: নিহত ৩

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪
Oplus_131072
সংবাদটি শেয়ার করুন:

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামে সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে দু’পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও অন্তত অর্ধশতাধিক লোকজন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলেন- বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামের শুকুর মিয়ার ছেলে সিএনজিচালক কাদির মিয়া (৩৫), একই গ্রামের বজলু মিয়ার ছেলে সিরাজ মিয়া (৩৬) ও আলী রাজার ছেলে লিলু মিয়া (৩৭)।

পুলিশ জানায়, আগুয়া বাজারের সিএনজি স্ট্যান্ড দিয়ে দীর্ঘদিন যাবৎ ওই গ্রামের সিএনজি স্ট্যান্ডের ম্যানেজার বদির মিয়ার সাথে একই গ্রামের সোহেল মেম্বারসহ তার লোকজনের বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে দুপুর ১২টার দিকে আগুয়া বাজারে সিএনজি স্ট্যান্ডে গাড়ির সিরিয়াল নিয়ে ম্যানেজার বদির মিয়ার সঙ্গে সিএনজিচালক কাদির মিয়ার কথা কাটাকাটি হয়।
বিষয়টি নিয়ে উত্তেজনা বাড়তে থাকে দু’পক্ষের মধ্যে। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘণ্টাব্যাপী তুমুল সংঘর্ষে বল্লম ও ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই কাদির মিয়া ও সিরাজ মিয়ার মৃত্যু হয়।

এছাড়াও লিলু মিয়া নামে আরেকজনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে, সংঘর্ষে নিহতের ঘটনায় বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাট করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। বর্তমানে আগুয়া গ্রামে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বিষয়টি নিশ্চিত করে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, ফের সংঘর্ষসহ অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD