1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

মা,স্ত্রী ও তিন সন্তানকে খুন করে যুবকের আত্মহত্যাঃ ভারত

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শনিবার, ১১ মে, ২০২৪
Oplus_131072
সংবাদটি শেয়ার করুন:

ভারতের উত্তর প্রদেশের এক ব্যক্তি নিজের মা, স্ত্রী এবং তিন সন্তানকে খুন করে নিজে আত্মহত্যা করেছেন। এই ঘটনায় ওই এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর এনডিটিভি।

পুলিশ সূত্রে জানা গেছে, উত্তর প্রদেশের রাজধানী লখনৌ থেকে প্রায় ৯০ কিমি দূরে সীতাপুরে এই ঘটনা ঘটেছে। অনুরাগ সিং (৪২) নামের ওই ব্যক্তি প্রথমে নিজের মাকে গুলি করেন। এরপর স্ত্রীকে হাতুড়িপেটা করে হত্যা করেন। শেষে নিজের তিন সন্তান, যাদের বয়স যথাক্রমে ১২ বছর, ৯ বছর ও ৬ বছর, তাদের টেনে ছাদে নিয়ে যান এবং সেখান থেকে ধাক্কা মেরে ফেলে দেন। এরপর ওই ব্যক্তি নিজে আত্মহত্যা করেন।

জানা গেছে, অনুরাগ সিং নামক ওই ব্যক্তি ছিলেন মাদকাসক্ত। তার মানসিক সমস্যাও ছিল। প্রায় সময়ই পরিবারের সঙ্গে তার ঝামেলা লেগে থাকত। শুক্রবার রাতেও মা ও স্ত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হয় পুনর্বাসনকেন্দ্রে ভর্তি হওয়াকে কেন্দ্র করে।

এদিন ভোরেই একে একে মা, স্ত্রী ও তিন সন্তানকে খুন করেন ওই ব্যক্তি। এরপর নিজেই গুলি করে আত্মহত্যা করেন। নিজের সন্তানদের যখন ছাদ থেকে ফেলে দিচ্ছিলেন, সেই সময়ে তাদের আর্তনাদ শুনেই ছুটে আসেন প্রতিবেশীরা। কিন্তু ততক্ষণে তিন সন্তানকেই ছাদ থেকে ফেলে দিয়েছেন অভিযুক্ত। প্রতিবেশীরা দরজা ভাঙার আগেই ওই ব্যক্তি নিজেকে গুলি করেন।

পুলিশ এসে ছয়জনের মৃতদেহ সংগ্রহ করেছে। লাশগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থলে ফরেন্সিক টিমও এসেছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD