1. admin@prottashanewsbd24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

কর্নফুলি নদীর জেটিতে আগুন, নিহত ২.

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

বন্দর নগরী চট্টগ্রামের কর্ণফুলী নদীতে একটি জ্বালানি পন্য খালাসের সময় একটি জেটিতে আগুনের ঘটনা ঘটে। এতে দুইজন নিহত হত। ভিতরে আটকে পরেছেন আরো একজন। সর্বশেষ খবর অনুযায়ি ফায়ার সার্ভিস তাদের উদ্ধার কাজ চালাচ্ছে।

আজ বৃহস্পতিবার সকালে কর্ণফুলী নদীর দক্ষিণ পাড়ে বেসরকারি সুপার পেট্রোকেমিক্যালের জেটিতে ‘এমটি ইরাবতী-১’ নামের ট্যাংকারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বন্দর কর্মকর্তারা জানান, “ট্যাংকারটি গ্যাসক্ষেত্র থেকে গ্যাসের উপজাত হিসেবে পাওয়া তরল জ্বালানি কনডেনসেট খালাস করছিল। আশুগঞ্জ থেকে এই জ্বালানি পণ্য নিয়ে আসে ট্যাংকারটি। কনডেনসেট খালাসের সময় আজ সকাল সাড়ে ছয়টার দিকে হঠাৎ ট্যাংকারের ইঞ্জিনকক্ষে বিকট শব্দে বিস্ফোরণ হয়। তারপরই ট্যাংকারে আগুন ধরে যায়।”

দুর্ঘটনার খবর পেয়ে বন্দরের একটি ও নৌবাহিনীর দুটি উদ্ধারকারী জাহাজ ঘটনাস্থলে ছুটে যায়। এ ছাড়া কোরিয়ান ইপিজেড থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। তারা দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিউটন দাশ আজ বৃহস্পতিবার সকালে গনমাধ্যমকে বলেন, “সকালে ট্যাংকারটিতে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এখন আগুন নিয়ন্ত্রণে এসেছে। দুর্ঘটনার পর দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দুজনকে জীবিত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আরেকজনকে উদ্ধারের চেষ্টা চলছে।”


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD