1. admin@prottashanewsbd24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

ছাত্রদল সভাপতির উপর হামলার প্রতিবাদে ধানমন্ডিতে ছাত্রদলের মশাল মিছিল।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়নের পরিবারের সাথে সাক্ষাৎ শেষে ঢাকায় ফেরার পথে হামলার শিকার হন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রওনকুল ইসলাম শ্রাবন। ছাত্রদল অভিযোগ করেন ব্রাহ্মণবাড়িয়া থেকে ফেরার সময় নারায়ণগঞ্জ আড়াই হাজারে যুবলীগ ও ছাত্রলীগ তাদের উপর হামলা করে। এতে ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক আহত হন।
এই হামলার প্রতিবাদে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসাইন মিঠুন এর নেতৃত্বে বিক্ষোভ ও মশাল মিছিল করে ছাত্রদল। মিছিলটি ধানমন্ডি থানা থেকে শুরু করে সাইন্সল্যাব মোড়ে গিয়ে শেষ হয়।
এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্য আমির হামজা রাজু, কলাবাগান-থানা ছাত্রদল নেতা,মেহেদী হাসান বিল্লাল আল-আমীন হোসেন আশিক ইসলাম, শাকিল হোসেন, শাকিল ইসলাম, হাকিম হোসেন,আল-আমীন ইসলাম,পারভেজ শান্ত, ধানমন্ডি ছাত্রদল নেতা চঞ্চল আহম্মেদ, ইমন হোসেন, আরাফাত,দিপু,দর্পণ,আলী,সোহাগ,ইমরান।
মিছিল শেষে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তারা হুশিয়ারী দিয়ে বলেন, ছাত্রদল নেতার উপর এই কাপুরুষোচিত হামলার দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD