1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

আওয়ামী লীগেকে নিজের দল দাবী করে আবারো ক্ষমতায় আনার আহ্বান দেওয়ানগঞ্জ থানার ওসীর।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

আওয়ামী লীগকে নিজের দল দাবি করেছেন জামালপুরের দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর। পাশাপাশি আসন্ন সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে ‘বিপুল ভোটে’ জয়ী করার আহ্বানও জানান তিনি।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল থেকে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ওসির দেওয়া ২ মিনিট ১১ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে উপজেলা জুড়ে নানা আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ১৫ আগস্ট দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে দেওয়ানগঞ্জ পৌরসভা মাঠে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। ওই সময় প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ। এতে সভাপতিত্ব করেন দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপু।

ভিডিওতে ওসি শ্যামল চন্দ্র ধরকে তার বক্তব্যে বলতে শোনা যায়, ‘১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবারে হত্যার ঘৃণিত দিনে ঘৃণিত খুনিদের শাস্তি হোক। সব খুনিরাই কিন্তু শাস্তি পায় নাই। সবাইকে ফাঁসি দিয়ে ঝুলাইতে পারি নাই, শুধু কুচক্রী মহলের জন্য। আমরা চেয়েছিলাম। জাতির জনকের জন্য পেয়েছি আমরা লাল সবুজের পতাকা। যার জন্য পেয়েছি আমরা এ স্বাধীন বাংলাদেশ। বাংলাদেশ মানেই শেখ মুজিবুর রহমান। বাংলাদেশ মানেই জাতির জনকের দেশ। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।’

ওসি আরও বলেন, ‘সামনে আমাদের নির্বাচন আসছে, আপনারা সবাই সতর্ক দৃষ্টি রেখে আমাদের দলের কাজ করে আমরা পুনরায় আওয়ামী লীগ সরকারকে বিপুল ভোটে জয়ী করতে পারি। সেই প্রত্যাশা রেখে আপনাদের সবাইকে আমার দেওয়ানগঞ্জ মডেল থানার পক্ষ থেকে সালাম দিয়ে শেষ করলাম আজকের বক্তব্য। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। জয় হোক আপনাদের সবার।’

পুলিশ বাহিনীতে কর্মরত থেকে ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগকে প্রকাশ্যে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চাওয়ায় ওসির পুলিশিং কার্যক্রম নিয়ে নানা প্রশ্নের সৃষ্টি হয়। এতদিন ভয়ে কেউ মুখ খুলতে সাহস করেননি। তবে বুধবার থেকে তার এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ায় আবারো আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে একাধিক গণমাধ্যমে ওসি শ্যামল চন্দ্র ধর বক্তব্য দিলেও দিলেও কোনো মন্তব্য করতে রাজি হননি।

জানতে চাইলে জামালপুর পুলিশ সুপার (এসপি) মো. কামরুজ্জামান বলেন, এটি তার একান্তই ব্যক্তিগত মতামত। এ বিষয়ে আমি মন্তব্য করবো না।

২০২২ সালের ২৮ জুলাই দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি হিসেবে যোগ দেন শ্যামল চন্দ্র ধর। এর আগে ২০২০ সালের অক্টোবর মাস থেকে দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। নেত্রকোনার কেন্দুয়া থানার সোহাগপুর গ্রামের বাসিন্দা শ্যামল চন্দ্র ধর ২০০১ সালে পুলিশ বাহিনীতে এসআই পদে যোগ দেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD