1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

মরিনহো হতে চান ব্রাজিলের ফুটবল কোচ।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে আসর থেকে ছিটকে গিয়েছিল ব্রাজিল। এরপরই কোচের দায়িত্ব ছেড়েছেন তিতে। নতুন কোচ হিসেবে রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তিকে নেইমারদের কোচ হওয়ার প্রস্তাব দিয়েছিল ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ)।

তবে স্প্যানিশ ক্লাব রিয়ালের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত নতুন কোনো সিদ্ধান্ত নিতে চান না বলে জানিয়েছেন আনচেলত্তি। ফলে বাধ্য হয়ে হয়ে ফার্নান্দো দিনিজকে অন্তবর্তীকালীন কোচ বানায় ব্রাজিল। যদিও ব্রাজিলের কোচ হওয়ার প্রস্তাব পেয়ে গর্ববোধ করেন বলে জানিয়েছেন ইতালিয়ান কোচ আনচেলত্তি।

এদিকে গুঞ্জন উঠেছে, ব্রাজিলের কোচ হতে চান ইতালিয়ান ক্লাব রোমার কোচ হােসে মরিনহো। বলা হচ্ছে, বর্তমান ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদ শেষে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের দায়িত্ব নিতে নিজের ইচ্ছের কথা জানিয়েছেন পর্তুগালের কোচ।

সম্প্রতি ইতালিয়ান টেলিভিশন চ্যানেল টিজিওকে দেওয়া এক সাক্ষাৎকারে চেলসির সাবেক কোচ মরিনহো রিয়াল কোচ আনচেলত্তিকে তার বর্তমান ক্লাবের সঙ্গে মেয়াদ বাড়িয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি মনে করছেন, আনচেলত্তিই রিয়ালকে পরিচালনার যোগ্য প্রার্থী। আর যারা রিয়াল মাদ্রিদের মতো ক্লাব ছেড়ে দেবে তারা মানসিক ভারসাম্যহীন।

এদিকে সৌদি প্রো লিগে বড় অংকের টাকায় কোচ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন মরিনহো। নিজের ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ থাকায় সে প্রস্তাব নাকচ করে দিয়েছেন ২০১০-১৩ মেয়াদের সাবেক রিয়াল কোচ।

মনে করা হচ্ছে, তিনি ব্রাজিলের কোচ হওয়াকেই সবচেয়ে বেশি প্রাধান্য দিচ্ছেন। আনচেলত্তি শেষ পর্যন্ত সেলেসাওদের দায়িত্ব না নিলে ব্রাজিলের বাধ্য হয়েই অন্য কোচ খুঁজতে হবে।

সূত্র: গোলডটকম


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD