1. admin@prottashanewsbd24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

লক্ষীপুরে ২৭১ জামায়াত নেতাকর্মীর বিরুদ্ধে মামলাঃ আটক ২

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

লক্ষ্মীপুরে জামায়াতের ২৭১ নেতাকর্মীর নামে মামলা
লক্ষ্মীপুরে গাড়ি ভাঙচুর-ককটেল বিস্ফোরণের অভিযোগে জামায়াত-শিবিরের ২৭১ নেতাকর্মীর নামে মামলা হয়েছে। এরমধ্যে এজাহারভুক্ত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৫ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার রাতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল-আমিন বাদী হয়ে মামলাটি করেন। এতে ২১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২৫০ জনকে আসামি করা হয়।

গ্রেফতার হলেন- এজাহারভুক্ত ৫ নম্বর আসামি মো. সোহেল ও ১৬ নম্বর আসামি মাওলানা ইসমাইল। রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

অন্য আসামিরা হলেন- জেলা জামায়াতের প্রচার সম্পাদক ফারুক নুরনবী, লক্ষ্মীপুর পৌর জামায়াতের সভাপতি আবুল ফারাহ নিশান, জামায়াত নেতা হুমায়ুন কবির, আনাস কামাল, আবু শরীফ মোহাম্মদ ইয়াকুব, মো. ইলিয়াস, ফারুকসহ ২১ জন ও অজ্ঞাত ২৫০ জন।

পুলিশ ও এজাহার সূত্র জানায়, সদর উপজেলার পিয়ারপুর ব্রিজের ওপর লক্ষ্মীপুর-রামগতি সড়কে আসামিরা শনিবার ভোরে জড়ো হয়ে ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় কয়েকটি যানবাহন ভাঙচুর করা হয়েছে। ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি ও সরকারি সম্পদ পিয়ারাপুর ব্রিজের ক্ষতির চেষ্টা করে অভিযুক্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। স্থানীয়দের মোবাইলে ধারণকৃত স্থিরচিত্র দেখে এজাহারনামীয় আসামিদের শনাক্ত করা হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, জামায়াত-শিবিরের লোকজন জড়ো হয়ে গাড়ি ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটায়। তারা সরকারি সম্পদের ক্ষতিসাধনে চেষ্টা করে। বিস্ফোরক ও নাশকতার ঘটনার মামলায় দুজনকে গ্রেফতার করা হয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD