1. admin@prottashanewsbd24.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

বিয়ের নাটক করে ধর্ষনঃ আ’লীগ নেতা গ্রেফতার।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
সংবাদটি শেয়ার করুন:

কৌশলে বিয়ের নাটক সাজিয়ে এক নারীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে মুশফিকুর রহমান (৪২) নামের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৬ মার্চ) সকালে ভুক্তভোগী নারী থানায় নারীর মামলার প্রেক্ষিতে ওই যুবককে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

মুশফিকুর রহমান হিলির বোয়ালদাড় গ্রামের মৃত সাদেক আলীর ছেলে। তিনি বোয়ালদাড় ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এ বিষয়ে হাকিমপুর থানার উপপরিদর্শক (এসআই) আরিফুর রহমান বলেন, মুশফিকুর রহমান মুন্না কৌশলে বিয়ের নাটক সাজিয়ে এক নারীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করছেন। এমনকি ধর্ষণের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। পরে ভুক্তভোগী নারী মুন্নার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে থানায় অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে শনিবার ভোরে অভিযুক্ত মুশফিকুর রহমানকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আইনী প্রক্রিয়া শেষে সকালে তাকে জেলা আদালতে পাঠানো হলে কারাগারে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

দলীয় সিদ্ধান্তের বিষয়ে জানতে চাইলে হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুন অর রশিদ জাগো বলেন, মামলার বিষয়টি নিয়ে আমরাও বিব্রতকর অবস্থায় আছি। মাত্রই মামলা হয়েছে। আমরাও বিষয়টি তদন্ত করছি। ঘটনাটি সত্য হলে আমরাও তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD