1. admin@prottashanewsbd24.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

জোবায়দা-তারেকের সম্পত্তি বাজেয়াপ্তঃ ছাত্রদলের বিক্ষোভ।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
সংবাদটি শেয়ার করুন:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের সম্পত্তি ক্রোকের আদেশের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ করেছে ছাত্রদল। একই সঙ্গে সম্পত্তি ক্রোকের আদেশ দেওয়া বিচারপতির কুশপুতুল দাহ করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা।

শনিবার (৭ জানুয়ারি) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করেন তারা।

দুদকের মামলায় গত ৫ জানুয়ারি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের স্থাবর-অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করার আদেশ দিয়েছেন আদালত। সিনিয়র স্পেশাল জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামান এ আদেশ দেন। এই রায়ের পরপরই বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রতিবাদ জানিয়ে আসছে। সেই ধারাবাহিকতায় আজ বিকেল ৩টায় বিএনপি কার্যালয়ের সামনে ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার ও সহ-সভাপতি নাছিরউদ্দিন নাছিরের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল শেষে বিচারক আছাদুজ্জামানের কুশপুতুল দাহ করা হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে আক্তারুজ্জামান আক্তার বলেন, ‘বিচারহীনতার এই দেশে জনগণ যখন তাদের গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারের জন্য তারেক রহমানের নেতৃত্বে রাজপথে নেমে এসেছে, ঠিক তখনই রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের নেতা তারেক রহমান ও তার সহধর্মিণীর বিরুদ্ধে সাজানো মামলায় আদালত এই রায় প্রদান করেছেন। তারেক রহমানকে নিয়ে কোনো ষড়যন্ত্র করে এখন আর লাভ হবে না, বরং এসব ফরমায়েশি রায় জনগণ ঘৃণাভরে প্রত্যাখান করে এই ফ্যাসিস্ট সরকারক গদিচ্যুত করবে।’

এসময় কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক রিয়াদ রহমান, মঞ্জুরুল রিয়াদ, হায়াত মাহমুদ জুয়েল, সাংস্কৃতিক সম্পাদক ফারুক আহমেদ, সহ-সম্পাদক তাইফুর রহমান ফুয়াদ, সদস্য শাহেদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, ইব্রাহিম খলিল, নাহিদুজ্জামান শিপন, ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মিল্লাদ হোসেন, ঢাকা পূর্বের বায়োজিদ হোসেন ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের সিনিয়র যুগ্ম সম্পাদক হাফিজ উদ্দিনসহ বিভিন্ন ইউনিটের পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD