1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

ইলিয়াছ আলীকে সরকার গুম করে নাই: দাবী, মির্জা আব্বাসের

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
ইলিয়াছ আলীকে সরকার গুম করে নাই: দাবী, মির্জা আব্বাসের
সংবাদটি শেয়ার করুন:

অনলাইন ডেস্ক।। বিএনপি নেতা ইলিয়াস আলীকে বর্তমা সরকার গুম করেন নাই বলে দাবী করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য  মির্জা আব্বাস। আজ (১৭ এপ্রিল) ঢাকাস্থ সিলেট বিভাগ জাতীয়তাবাদী সংহতি সম্মিলনের উদ্যোগে আয়োজিত এক ভার্চুয়াল সভায় তিনি এ দাবী করেন।

মির্জা আব্বাস বলেন, “আমি জানি, বাংলাদেশ সরকার বা আওয়ামী লীগ সরকার ইলিয়াসকে গুম করে নাই। কিন্তু গুমটা করলো কে? এই সরকারের কাছে আমি এটা জানতে চাই।”

“একজন জলজ্যান্ত তাজা রাজনৈতিক নেতা গুম হয়ে গেলো, আমাদের একজন নেতা সালাহউদ্দিন আহমেদকে দেশ থেকে পাচার করে নিয়ে গেলো, আমাদের চৌধুরী আলমকে গুম করে দেওয়া হলো, আমাদের কত ছেলেকে গুম করে দেওয়া হলো। আমি বুঝলাম, এই সরকার করে না। তাহলে করলো কারা? আমি বলতে চাই, যারা করেছে তারা এদেশের স্বাধীনতা চায় না, তারা এ দেশটাকে স্বাধীন সার্বভৌম থাকতে দেবে না।”

মির্জা ফখরুলের উদ্দেশে মির্জা আব্বাস বলেন, “ইলিয়াস গুম হওয়ার আগের রাতে দলীয় অফিসে কোনও এক ব্যক্তির সঙ্গে তার বাগবিতণ্ডা হয় মারাত্মক রকমের। ইলিয়াস খুব গালিগালাজ করেছিলেন তাকে। সেই যে পেছন থেকে দংশন করা সাপগুলো, আমার দলে এখনও রয়ে গেছে। যদি এদের দল থেকে বিতাড়িত না করেন, তাহলে কোনও পরিস্থিতিতেই দল সামনে এগোতে পারবে না।”

সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল বলেন, “বাংলাদেশের রাজনীতিতে এই নিখোঁজ হওয়া, গুম করে দেওয়ার ঘটনা ইলিয়াস আলী…


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD