1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

স্বাস্থ্যবিধি না মানায় ‘পল্টন চায়না টাউন মার্কেট’ বন্ধ করে দেয়া হয়েছে।।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

যথাযথভাবে স্বাস্থ্যবিধি না মানায় রাজধানির ‘পল্টন চায়না টাউন মার্কেট’ বন্ধ করে দিয়েছে বাংলাদেশ দোকান মালিক সমিতি। আজ (মঙ্গলবার) সকালে সমিতির একটি প্রতিনিধিদল সারজমিনে পরিদর্শনে গেলে স্বাস্থ্যবিধি উপেক্ষার বিষয়টি তাদের নজরে আসে। মার্কেট বন্ধের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন। এসময় তিনি বলেন, অন্যকোন মার্কেটেও স্বাস্থ্যবিধি না মানলে সাথে সাথে তা বন্ধ করে দেওয়া হবে।

চায়না টাউন মার্কেট বন্ধ করে দেওয়ার কারণ হিসেবে বলা হয়েছে, মার্কেটে আসা অধিকাংশ মানুষের মুখে মাস্ক ছিল না। দোকানদারদের মুখেও মাস্ক ছিল না। মার্কেটের প্রবেশদ্বারে হ্যান্ড স্যানিটাইজার ছিল না। ‘নো মাস্ক নো সার্ভিস’–এর ব্যানার ছিল না। প্রবেশমুখে তাপমাত্রা মাপার যন্ত্র ছিল না। এক গেট দিয়ে ঢুকে আরেক গেট দিয়ে বের হওয়ার কথা ছিল। কিন্তু ওই মার্কেটে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে কোনো ধরনের ব্যবস্থাই নেওয়া হয়নি। যে গেট দিয়ে ঢুকছে, আবার সেই গেট দিয়ে বেরও হচ্ছে। এসব কারণে মার্কেটটি সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে। মার্কেট কর্তৃপক্ষ যদি এসব স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পারে, সে ক্ষেত্রে বিকেলের মধ্যেই মার্কেট খুলে দেওয়া হবে।

দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন বলেন, ‘যেহেতু দোকানমালিকদের রুটিরুজির বিষয় আছে, আমরাও চাই মার্কেট খুলে দিতে। তবে মার্কেট খোলার আগে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে হবে। তারা চেষ্টা করছে স্বাস্থ্যবিধি নিশ্চিত করার জন্য। যদি পারে, তাহলে আজকেই মার্কেট খুলে দেওয়া হবে।’


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD