1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

২০০ টাকার জন্য অক্সিজেন সিলিন্ডারসহ ছেলেকে আটক পুলিশের। স্বাসকষ্টে মারা গেলেন বাবা

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

করোনা আক্রান্ত বাবার জন্য অক্সিজেন সিলিন্ডার নিয়ে আসার পথে আটক করে পুলিশ। টাকা না দেয়ায় বসিয়ে রাখা হয় দুই ঘন্টা। পরে ২০০ টাকা দিয়ে ছাড়া পেলেও বাড়িতে এসে আর বাবাকে জীবত পাননি ছেলে ওলিউল ইসলাম।
ঘটনা জানাজানি হলে এলাকায় তোলপাড় শুরু হয়। প্রথমিক তদন্তে মেলে ঘটনার সত্যতা, ক্লোজ করা হয় অভিযুক্ত এসআই সুভাসকে। তাকে সাতক্ষীরা পুলিশ লাইলে সংযুক্ত করা হয়। বিষয়টি নিজেও স্বীকার করেছেন অভিযুক্ত সুভাস বিশ্বাস।

জানা যায়, সাতক্ষীরা সদর উপজেলার বৈচনা গ্রামের রজব আলির করোনা উপসর্গ দেখা দেয়। একপর্যায়ে শ্বাসকষ্ট শুরু হলে ছেলে ওলিউল ইসলাম বৃহস্পতিবার সকাল দশটায় শহর থেকে একটি অক্সিজেন সিলিন্ডার নিয়ে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে শহরের ইটাগাছা এলাকায় পৌঁছালে ইটাগাছা পুলিশ ফাঁড়ির এএসআই সুভাষ বিশ্বাস তার মোটরসাইকেলটি আটক করে। তিনি জানান, তার পিতা অসুস্থ, অক্সিজেন নিয়ে যাচ্ছেন। এ সময় তার কাছে টাকা দাবি করা হয়। তিনি টাকা না দিলে দীর্ঘ দুই ঘণ্টা আটকে রাখা হয়। পরে ২০০ টাকা দিলে তাকে ছেড়ে দেয়া হয়। তিনি বাড়িতে গিয়ে দেখতে পান, অক্সিজেন না পেয়ে শ্বাসকষ্টে তার পিতা মৃত্যুবরণ করেছেন। পরে তিনি এ ঘটনা সাংবাদিকদেরকে জানান।
তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, যদি সময় মতো অক্সিজেন সিলিন্ডার নিয়ে বাড়িতে যেতে পারতাম তাহলে হয়তো পিতাকে বাঁচাতে পারতাম। তিনি এই অমানবিক ঘটনার বিচার দাবি করেন।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD