1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

করোনায় ৩ কোটি মানুষকে খাবার দিয়েছে বিএনপিঃ টুকু

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

দেশে করোনাকালিন এসময়ে বিএনপি প্রায় ৩ কোটি মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে, এমনটি দাবী করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।
সাবেক এ মন্ত্রী বলেন, করোনাকালে প্রায় তিন কোটি মানুষের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে বিএনপি। দিয়েছে ওষুধসামগ্রীও। বিএনপি দুর্দিনে মানুষের পাশে থাকে, এটাই তার বড় প্রমাণ। এরই ধারাবাহিকতায় জেলা বিএনপির উদ্যোগে মৌলভীবাজারে করোনা হেল্প সেন্টার খোলা হয়েছে। এই হেল্প সেন্টারের মাধ্যমে ওষুধের পাশাপাশি খাদ্য বিতরণ করা হচ্ছে।

গতকাল (সোমবার) দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দান গ্রামে প্রয়াত অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমানের বাড়িতে কর্মহীন, গরিব ও দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মৌলভীবাজার জেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি ফয়জুল করিম ময়ুনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকসি মিছবাহউর রহমানের সঞ্চালনায় ভার্চুয়াল আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ডা. এ. জেড. এম জাহিদ হোসেন, বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, জেলা বিএনপির সভাপতি নাসের রহমান, সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক প্রমুখ।

আলোচনা শেষে ছয়শ’ দুস্থ পরিবারের মাঝে চাল, ডাল, পেঁয়াজ, আটা, তেল, আলু, সাবানসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD