1. admin@prottashanewsbd24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

সাড়ে ৪ ঘন্টা পুর্বাঞ্চলের সাথে ট্রেন যোগাযোগ বন্ধঃ কিশোরগঞ্জে বগি লাইনচ্যুত।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় প্রায় সাড়ে চার ঘণ্টা ধরে কিশোরগঞ্জ-ঢাকা ও ময়মনসিংহের সঙ্গে চট্টগ্রামসহ পূর্বাঞ্চলে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ট্রেন চলাচল স্বাভাবিক হতে আরও এক ঘণ্টা সময় লাগতে পারে বলে জানিয়েছেন ভৈরব স্টেশন মাস্টার।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ভৈরব স্টেশনের আউটার সিগন্যাল পয়েন্টে নাসিরাবাদ নামে একটি মেইল ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। নাসিরাবাদ ট্রেনটি ময়মনসিংহ ও চট্টগ্রামের মধ্যে চলাচল করে। ইঞ্জিনসহ ছয়টি বগি নিয়ে ময়মনসিংহ থেকে ছেড়ে চট্টগ্রামে যাচ্ছিল ট্রেনটি।

খবর পেয়ে আখাউড়া থেকে একটি রিলিফ ট্রেন এসে উদ্ধার কাজ শুরু করে।

দুর্ঘটনার কারণে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তনগর বিজয় এক্সপ্রেস ও ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ভৈরব স্টেশনে আটকা পড়ে। ময়মনসিংহ থেকে আসা একটি লোকাল ট্রেনও কুলিয়ারচর স্টেশনে থেমে থাকে। কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তনগর এগারসিন্ধুর এক্সপ্রেস ট্রেনটির যাত্রা বিলম্ব হয়। বিভিন্ন স্টেশনে একাধিক ট্রেন আটকা পড়ায় যাত্রীদের দুর্ভোগের শিকার হতে হয়।

ভৈরব স্টেশন মাস্টার মো. নুরুন্নবী জানান, ভৈরব রেলস্টেশনের আউটারে জগনাথপুর এলাকায় দুপুর সাড়ে ১২টার দিকে নাসিরাবাদ ট্রেনটির একটি ট্রলি বগির চার চাকা লাইনচ্যুত হয়ে পড়ে। বিকেল ৫টা পর্যন্ত লাইনচ্যুত বগিটি উদ্ধারে কাজ করছেন প্রকৌশলীরা। ঘণ্টাখানের মধ্য ট্রেন চলাচল স্বাভাবিক হতে পারে।

সমকাল


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD