1. admin@prottashanewsbd24.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ১২ মামলার আসামীকে কুপিয়ে হত্যা

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নে আবু হানিফ নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহিত হানিফ সদর শহরের হারু এলাকার মৃত নুরু মিয়ার ছেলে। তার নামে হত্যা, ডাকাতি, অপহরণ, ভূমিদস্যুতা, সন্ত্রাস, অস্ত্র, চাঁদাবাজিসহ নানা অভিযোগে বিভিন্ন থানায় অন্তত ১২টি মামলা রয়েছে। পুলিশ বলছে, হানিফের নেতৃত্বে এলাকায় একটি অপরাধী চক্র রয়েছে, যেটি ‘হাছু বাহিনী’ নামে পরিচিত।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর সাড়ে চারটায় সশস্ত্র অবস্থায় আবু হানিফ পাশের হোসেনপুর উপজেলার চরপুমদী এলাকায় নিজের মৎস্যখামারে যান। এ খবর পেয়ে প্রতিপক্ষের ১০–১২ জনের একটি দল তাঁর ওপর চড়াও হয়। এ সময় হানিফ দৌড়ে পালিয়ে আত্মরক্ষার চেষ্টা করেন। তবে ধনাইল শ্যামনগর গ্রামের মদিনা স মিল এলাকায় তাঁকে ঘেরাও করে প্রতিপক্ষ। তাঁকে এলোপাতাড়ি কোপানো শুরু করে তারা।

ধারালো অস্ত্রের আঘাতে হানিফের দুই হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পা–সহ শরীরের বিভিন্ন স্থান গুরুতর জখম হয়। মুমূর্ষু অবস্থায় হানিফকে ঘটনাস্থলে ফেলে রেখে যায় হামলাকারীরা। পরে এলাকাবাসী তাঁকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সকাল পৌনে নয়টায় তাঁকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD