1. admin@prottashanewsbd24.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

বনানীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

রাজধানীর বনানীতে সড়ক দুর্ঘটনায় ইসমাইল হোসেন (৩২) নামে ১ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন জনি (৩০) নামে আরো একজন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত একটার দিকে বনানীর সেতু ভবনের সামনে একটি কভার্টভ্যান পিকআপভ্যানকে পিছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে পাঁচটার দিকে একজনকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় একজন আহত রয়েছে।

নিহতের সহকর্মী জনি জানান, আমরা দুজন ধোলাইখালের মোটর পার্টস এর একটি দোকানে কাজ করি। দুজন মিলে পিকআপ ভ্যানের পিছনে করে বিমানবন্দর দিকে যাচ্ছিলাম। বনানী সেতু ভবন এর সামনে যাওয়া মাত্রই পিছন দিক থেকে একটি কাভার্ডভ্যান এসে সজোরে ধাক্কা দেয়। এতেই আমরা দুজনই আহত হই।

পরে ইসমাইলকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। আমি সামান্য আহত হই। এই ঘটনায় পিকআপ ভ্যান চালক মাকসুদ ও সামান্য আহত হয়।

তিনি আরো জানান, নিহত ইসমাইলের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ থানায়। তার পিতার নাম আব্দুল জলিলের সন্তান। বর্তমানে কলকাতা বাজার এলাকায় আমরা একটি মেসে থাকি। নিহত দুই ছেলের জনক ছিলেন। ধোলাইখালের একটি মোটর পার্টস এর দোকানের কর্মচারী ছিলেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD