1. admin@prottashanewsbd24.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

উৎসবমুখর পরিবেশে হলে উঠছে ঢাবি শিক্ষার্থীরা।

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

উৎসবমুখর পরিবেশে হলে উঠছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। দীর্ঘ ১৮ মাস বন্ধ থাকার পর আজ খুলে দেয়া হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল। এসময় শিক্ষার্থীদের ফুল, চকলেট দিয়ে বরন করে নেন হল কর্তৃপক্ষ।

এ উপলক্ষে হল পরিদর্শন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। তিনি বলেন, আজকে আমাদের জন্য খুব আনন্দের দিন। অনেকটা মনে হচ্ছে যেন ঈদের দিনের মতো।

আজ মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হল পরিদর্শন শেষে এ কথা কথা বলেন উপাচার্য।

তিনি বলেন, এই ক্যাম্পাস শিক্ষার্থীদের। শিক্ষার্থীরা চলে আসায় শিক্ষকদের মধ্যেও একটা প্রাণ এসেছে, প্রশাসনের মধ্যে প্রাণ আসছে। সবার মনে আনন্দ এটা সবচেয়ে বড় দিক। এতোদিন যে স্থবিরতা ছিল, সেটার অবসান ঘটেছে। যত দ্রুত সম্ভব সব শিক্ষার্থীদের আমরা হলে নিয়ে আসতে পারি সেটাই লক্ষ্য। আজকের এই কর্মসূচি সেটি আমাদের পরবর্তী কর্মসূচি এবং সিদ্ধান্ত গ্রহণে অনুপ্রেরণা দেবে।

এদিন সকল ৮টা থেকে নিজ নিজ হলে উঠেছেন শুধু অনার্স চতুর্থ বর্ষ ও মাস্টার্সের শিক্ষার্থীরা। স্বাস্থ্যবিধি মেনে তারা হলে উঠেন।

অন্যান্য বর্ষের হলে তোলার বিষয়ে উপাচার্য বলেন, দুইটি সূচক আমাদের সামনে আছে, যেগুলো শিক্ষার্থীদের আনার অনুকূলে যায়। একটি হলো সংক্রমণ হার সেটি একদমই নিচের দিকে। আরেকটি শিক্ষার্থীদের টিকা কার্যক্রম। আমরা আশাকরি খুব তাড়াতাড়ি অন্যান্যদেরকেও হলে উঠার কার্যক্রম শুরু করতে পারবো।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD