1. admin@prottashanewsbd24.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

ছিলেন লাভলী আক্তারঃ রুপান্তরিত হয়ে গেলেন আব্দুল্লাহ জিসান

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

দেশে আবারও মেয়ে থেকে ছেলেতে রুপান্তরিত হওয়ার এক বিরল ঘটনা ঘটলো।
টাঙ্গাইলের গোপালপুরের লাভলী আক্তার (১৫) মেয়ে থেকে ছেলেতে রূপান্তর হয়েছেন। নাম হয়েছে আব্দুল্লাহ জিসান। তাকে দেখার জন্য ভীড় করেছেন অসংখ্য মানুষ।

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার মির্জাপুর ইউনিয়নে নঠুরচর পশ্চিমপাড়া গ্রামে। শুক্রবার (৮ অক্টোবর) এলাকায় এ বিষয়টি জানাজানি হয়।

স্থানীয়রা জানান, বেশ কয়েক দিন আগেই তার শরীরে পরিবর্তন লক্ষ্য করা যায়।

বাবা লাভলু মিয়া জানান, তার মেয়ের এবার মির্জাপুর বিএল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা রয়েছে। গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) তিনি স্ত্রীর কাছ থেকে তার মেয়ের ছেলে হিসেবে রূপান্তরের বিষয়টি জানতে পারেন।

তিনি আরও জানান, লাভলী প্রথমে তার মাকে বিষয়টি জানায়। এখন তার শারীরিক গঠন পুরুষের মতো। এছাড়া চেহারাতেও কিছুটা পরিবর্তন এসেছে। ছেলেতে রূপান্তরিত হওয়ার পর তার নাম রেখেছেন আব্দুল্লাহ জিসান। শুক্রবার থেকে খবরটি এলাকায় ছড়িয়ে পড়ে। এরপর থেকেই দিনরাত মানুষ ভিড় করছেন তাকে দেখার জন্য।

মেয়ে থেকে ছেলে বনে যাওয়া লাভলী আক্তার জানান, সে চার-পাঁচ মাস আগে এমন কিছু ঘটছে বলে বুঝতে পারেন। কিন্তু লোক-লজ্জায় তখন কিছু বলতে পারেননি।

তার মা পারভিন আক্তার জানান, ছয় মাস আগে লাভলী আক্তারের বিয়ে ঠিক হয়। কিন্তু বিয়েতে অসম্মতি জানায় লাভলী। এসময় তার কাছে জানতে চাইলে সে তার রূপান্তরিত হওয়ার ঘটনাটি বলে। প্রথমে বিশ্বাস না করলেও সবকিছু দেখে শুনে বিশ্বাস করেন তিনি।

তিনি আরও বলেন, ‘আল্লাহ তার মেয়েকে ছেলে বানিয়ে দিয়েছেন। আগে আমাদের দুই মেয়ে ছিল। এখন এক ছেলে ও এক মেয়ে হওয়ায় আমরা খুবই খুশি।’

এ বিষয়ে গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজি জানান, আমাদের দেশে মাঝে-মধ্যেই এ ধরনের ঘটনা ঘটে। এটা সাধারণত হরমোন পরিবর্তনের কারণে হয়ে থাকে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD