1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে নিয়ে কটুক্তিঃ দুই যুবক গ্রেফতার

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কটুক্তি করায় জামালপুরের বকশিগঞ্জ ও মাদারগঞ্জ থেকে দুই যুবককে আটক করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে আপত্তিকর মন্তব্য করায় সোমবার (১১ অক্টোবর) সকাল ও রোববার রাতে পৃথক স্থান থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার একজন জেলার বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া (পশ্চিমপাড়া) গ্রামের ধলা মিয়ার ছেলে শরিফ মিয়া (২২)। অপরজন মাদারগঞ্জ উপজেলার বাজিতেরপাড়া গ্রামের রইচ আকন্দের ছেলে মো. রিগ্যান (৩৫)।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, ফেসবুকের নিজের আইডিতে শরিফ মিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। এ অভিযোগে সোমবার বেলা ১১টার দিকে উপজেলার নিলক্ষিয়া বাজার থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক বলেন, রোববার রাতে নিজের ফেসবুক আইডিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ব্যঙ্গ করে একটি পোস্ট করেন। বিষয়টি নজরে এলে স্থানীয় ইউনিয়ন যুবলীগের সভাপতি আতিকুর রহমান আতিক বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। পরে রাতেই অভিযুক্তকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD