1. admin@prottashanewsbd24.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

খুলনায় ৫ মিষ্টির দোকানে ৬ লাখ ২০ হাজার টাকা জরিমানা

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

খুলনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫ মিষ্টির দোকানকে ৬ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন, লাইসেন্স ব্যতীত ট্রেডমার্ক ব্যবহার, লাইসেন্স থাকা সত্ত্বেও অসামঞ্জস্যপূর্ণ ট্রেডমার্ক ব্যবহার, অনুমোদহীন পরিমাপক যন্ত্র ব্যবহার, অনুমোদনহীনভাবে পণ্য মোড়কজাতকরণ, পরিদর্শকের কাজে বাধা দেওয়ার অভিযোগে তাদের এ জরিমানা করা হয়।

রোববার (১৭ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেটের সহযোগিতায় খুলনা মহানগর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করা হয়।

র‌্যাব-৬ খুলনার এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিএসটিআই আইন, ওজন ও পরিমাপ মানদণ্ড আইন এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী নগরীর সোনাডাঙ্গা বাসস্ট্যান্ডের বরিশাল হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক আ. হালিমকে ৬০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড, নিউ বরিশাল হোটেলের মালিক মো. নাজিউর হককে (রাজিব) ৬০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড, আহসান আহমেদ রোডের সাতক্ষীরা ঘোষ ডেইরির মালিক পিজুস কান্তি ঘোষকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড, লোয়ার যশোর রোডের সাতক্ষীরা যাদব ঘোষ ডেইরির মালিক বিশ্বজিৎ ঘোষকে ২ লাখ টাকা অর্থদণ্ড অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৮ নম্বর গোবর চাকা মধ্যপাড়ার কুইন বেকারির মালিক এইচ এম মিজানুর রহমানকে ২ লাখ ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD