1. admin@prottashanewsbd24.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

সিলেটে কমিউনিটি সেন্টার থেকে দুই’জনের মরদেহ উদ্ধার

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
সংবাদটি শেয়ার করুন:

জেলার কানাইঘাটের একটি কমিউনিটি সেন্টার থেকে দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত একজন বাবুর্চি আরেকজন  তার সহকারীর বলে নিশ্চিত করেছে পুলিশ।

বুধবার (১ ডিসেম্বর) সকালে উপজেলার বাণীগ্রাম ইউনিয়নের গাছবাড়ি বাজার ‘আনন্দ কমিউনিটি সেন্টার’ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় গুরুতর আহত অবস্থায় আরেক বাবুর্চিকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৃত বাবুর্চি সুহেল আহমদ (৩৫) উপজেলার নয়াগ্রাম ও সহকারী সালমা বেগম (৩৬) ওসমানীনগরের তাহেরপুরের বাসিন্দা। এ ঘটনায় বাবুর্চির সহকারী ব্রাম্ম্যনগ্রাম বিল্লালকে (২৮) আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কানাইঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক। তিনি  বলেন, মঙ্গলবার রাতে কমিউনিটি সেন্টারের একটি ছোট্ট ঘরে বিয়ের রান্না শেষে সবাই ঘুমিয়ে পড়েন। বুধবার সকালে রান্না ঘরের দরজা বন্ধ থাকায় ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পাওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে বাবুর্চিসহ দুজনের মরদেহ উদ্ধার করে। একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, ওই ঘরে কয়েল ও কয়লার ধোয়ার থাকায় দমবন্ধ হয়ে তারা মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। মৃতদের শরীরে কোনো আগাতের চিহ্ন নেই। বিষয়টি গুরত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD