1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে যুবলীগ নেতাকে উদ্ধারের দাবীতে বিক্ষোভ

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

খাগড়াছড়ির মানিকছড়িতে নিখোঁজ যুবলীগ নেতা ও ঠিকাদার ইমান হোসেনকে উদ্ধারের দাবিতে স্থানীয় আওয়ামী লীগ বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করেছে। আজ সোমবার (৩ জানুয়ারি) সকালে দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মাঈন উদ্দীন-এর নেতৃত্বে কয়েক হাজার আওয়ামী লীগের নেতাকর্মী মিছিল নিয়ে বাস মহামনি এলাকায় সমাবেশ করে।

এসময় বিক্ষুদ্ধ নেতাকর্মীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক সড়ক কয়েক ঘণ্টা অবরোধ করে রাখে। মানিকছড়ি বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়।

সমাবেশ থেকে নিখোঁজ যুবলীগ নেতা ইমান হোসেনকে অপহরণের জন্য আঞ্চলিক রাজনৈতিক দলের সন্ত্রাসীদের দায়ী করে আজ সোমবার সন্ধ্যা ৬টার মধ্যে করে তাঁকে প্রশাসন উদ্বারে ব্যর্থ হলে আগামীকাল মঙ্গলবার মানিকছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধের ঘোষণা দেওয়া হয়। এতেও উদ্ধার না হলে মানিকছড়িতে অনিদিষ্টকালের হরতালের ঘোষণা দেওয়া হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক এম এ জব্বার, মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, সহ-সভাপতি এস এম রবিউল ফারুক, সাধারণ সম্পাদক মাঈন উদ্দীন ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম এ রাজ্জাক।

গত শনিবার রাতে মানিকছড়ি উপজেলার টিনটহরী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইমান হোসেন বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। পরে সকালে জঙ্গলে তাঁর ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার হয়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহনুর আলম জানান, নিখোঁজ ইমান হোসেনকে সেনাবাহিনীর সহায়তায় যৌথবাহিনীর অভিযান চলছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD