1. admin@prottashanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

রাজধানীতে স্বেচ্ছাসেবকদের উপর হামলাঃ আহত ২১

প্রত্যাশা নিউজ ডেস্ক
  • সময় : বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২
সংবাদটি শেয়ার করুন:

রাজধানীতে টিকাদান কেন্দ্রের স্বেচ্ছাসেবকদের ওপর হামলা করেছে স্থানীয়রা। এতে আহত হয়েছেন ২১ জন স্বেচ্ছাসেবী। কদমতলী দনিয়া ব্রাইটন স্কুলের টিকাদান কেন্দ্রে দায়িত্ব পালন শেষে বাসায় ফেরার পথে স্থানীয়দের এ হামলার শিকার হন তারা। বুধবার (২৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে রয়েছেন- মো. ইব্রাহিম হোসেন, পিয়াস, কাউসার রিফাত, সাদিকুল ইসলাম সিফাত, সারা জাহান মিথিলা, আহসানুল কবির, তানিয়া ইসলাম, তাজ মোহাম্মদ, মোহাম্মদ বিন হায়দার, লাবিব, আপন, শান্তা ফারহানা, আহমেদ জারিফ, আল-আমিন শেখ, সাকিব, মুস্তাফিজুর রহমান, সাবরিনা খান লাবণ্য, আনিকা রহমান, সৈয়দ মুবিন। আহতদের বয়স ১৮ থেকে ২৪ বছরের মধ্যে।

আহতদের উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা মো. রাহাত জানান, প্রতিদিন আমরা ৫০ জন দনিয়াযর ব্রাইটন স্কুলের টিকাকেন্দ্রে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করি। কিছুদিন আগে স্থানীয় লোকজন টিকা নিতে আসেন। আমরা তাদেরকে সিরিয়াল মেইনটেইন করতে বলি। এই নিয়ে তাদের সঙ্গে আমাদের বাকবিতণ্ডা হয়।

রাহাত বলেন, আজ আমাদের ওই টিকাকেন্দ্রে শেষ দিন ছিল। টিকাকেন্দ্র থেকে ফেরার পথে রাস্তায় আমাদের ওপরে হামলা চালান স্থানীয়রা। এতে আমাদের ২১ জন আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে এ নিয়ে আসি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহতদের ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব  সংরক্ষিত © প্রত্যাশা নিউজ বিডি ২৪ © ২০২১
Theme Customized BY Theme Park BD